সরাইল সৈয়দটুলা আরব আলী বাজারে জাহিদ টেলিকম সহ ৩টি দোকানে চুরির ঘটনা ঘটে

  

পিএনএস, মোঃরাকিবুর রহমান রকিব সরাইল(ব্রাহ্মণবাড়িয়া): ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলা সদর ইউনিয়নে। সৈয়দটুলা আরব আলী বাজারে ৩টি দোকানে চুরির ঘটনা ঘটে।

১১ই জানুয়ারি দিবাগত রাত আনুমানিক ২টায় এই চুরির ঘটনা ঘটে বলে জানান জাহিদ টেলিকম এর মালিক আব্দুস সাত্তার পিএনএসকে জানায়, রাত আনুমানিক ১১টার সময় দুকান বনদ করে বাড়িতে ষাই সকাল এসে দেহি কে বা কাহারা আমার দোকানের সার্টার কেটে দোকানে প্রবেশ করে। দোকানের ক্যাশ ভেঙ্গে চুরি করে নগদ ৬০ হাজার টাকা, ১২টি মোবাইল সেট, মোবাইল কার্ড ও মেমোরিকার্ড সহ সব মিলিয়ে ১ লক্ষ টাকার মামামাল চুরি করে নিয়ে যায়। সেলিম স্টোরের মালিক সেলিম মিয়া জানান, দোকানের তালা ভেঙ্গে দোকানে প্রবেশ করে ক্যাশ থেকে নগদ ৫ হাজার টাকা ও ১০ হাজার টাকার মালামাল চুরি করে নিয়ে যায়।

চায়ের স্টলের মালিক মোঃ মানিক মিয়া জানান, তাহাসার দোকানের তালা ভেঙ্গে নগদ টাকা এবং মালামাল সহ মোট ৩ হাজার টাকার মালামাল চুরি করে নিয়ে যায়। দোকান মালিকগণ জানান, বাজারে রাতে কোনো পাহারাদার নিযুক্ত না থাকায় এই চুরির ঘটনা ঘটে। এ চুরির ঘটনার পর জাহিদ টেলিকম এর মালিক আব্দুস সাত্তার সরাইল থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করেন। লিখিত অভিযোগের প্রেক্ষিতে ঘটনাস্থল পরিদর্শন করেন সরাইল থানার এসআই মঈনুল হোসেন। সাংবদিক মাহাবুবুর রহমান এছাড়া খবর পেয়ে পরিদর্শন করেন সরাইল সদর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল জব্বার

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech