গাইবান্ধায় পরকিয়ার জেরে ইউপি সদস্য খুন

  23-03-2017 11:05PM

পিএনএস,গাইবান্ধা : গাইবান্ধার পলাশবাড়ী উপজেলায় পরকিয়ার জের ধরে ছুরিকাঘাতে মাহমুদুল হক (৫২) নামে সাবেক এক ইউপি সদস্যকে খুন করা হয়েছে। এ ঘটনায় পুলিশ অভিযুক্ত মালয়েশিয়া প্রবাসি গোফফার আলী ও তার ছেলে শাহিনুর মিয়াকে আটক করেছে। বুধবার রাত ১২টার দিকে পলাশবাড়ী উপজেলার মনোহরপুর ইউনিয়নের খামার জামিরা গ্রামে এ ঘটনা ঘটে।

মাহমুদুল হক পলাশবাড়ী উপজেলার মনোহরপুর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের সাবেক মেম্বার। তিনি মনোহরপুর গ্রামের মৃত নুর হোসেন মন্ডলের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, গোফ্ফার আলী মালেশিয়ায় কর্মরত থাকাকালিন তার স্ত্রীর সঙ্গে মাহমুদুলেরর অবৈধ সম্পর্ক পড়ে ওঠে। গোফফার দেশে ফিরে বিষয়টি অবগত হন। সম্প্রতি গোফফার আলীর স্ত্রী একই গ্রামে বাবার বাড়িতে বেড়াতে আসে। বুধবার রাতে মাহমুদুল তাদের বাড়িতে যান। খবর পেয়ে গোফফার তার ছেলে শাহিনুরকে নিয়ে মাহমুদুলকে আটক করে মারধর করে। এক পর্যায়ে ধারালো অস্ত্র দিয়ে মাহমুদুলকে ছুরিকাঘাত করে। এতে ঘটনাস্থলেই মারা যান মাহমুদুল হক।

পলাশবাড়ী থানার ওসি মো. মাহবুবর আলম জানান, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনার পর গোফফার আলী ও তার ছেলে শাহিনুর মিয়াকে আটক করা হয়। এ নিয়ে হত্যা মামলার প্রক্রিয়া চলছে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন