নওগাঁর পত্নীতলায় গনপিটুনিতে এক চোরের মৃত্যু

  24-03-2017 05:13PM

পিএনএস, নওগাঁ জেলা প্রতিনিধিঃ নওগাঁর পত্নীতলায় উপজেলার শিহাড়া ইউপির রাজাপুর গ্রামে বুধবার দিবাগত রাতে এক বাড়িতে চুরি সময় এলাকাবাসী এক চোরকে ধরে ফেলে এবং গনপিটুনি দেয়। এসময় ঐ চোর গুরুত্বর অসুস্থ হয়ে পড়লে তাকে প্রথমে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নেয়া হলে সেখানে তার অবস্থার বেগতিক হওয়ায় পরে তাকে রাজশাহী মেডিকেলে পাঠানো হয়। সেখানে বৃহষ্পতিবার সকালে তার মৃত্যু হয়।

জানাগেছে, উপজেলার শিহাড়া ইউপির রাজাপুর গ্রামের আব্দুস সামাদের বাড়িতে বুধবার দিবাগত রাতে চুরিরসময় পার্শ্ববর্তী বাড়ির মুক্তিযোদ্ধা নূর মোহাম্মদ ও তার স্ত্রী চোরকে দেখতে পেয়ে এগিয়ে আসলে চোরেরা তাদের উপর চড়াও হয়ে রড দিয়ে মুক্তিযোদ্ধা নূর মোহাম্মদকে আঘাত করলে সে আহত হয়। এসময় তাদের চিৎকারে এলাকাবাসী এগিয়ে আসে এবং এক চোরকে আটক করে গনপিটুনি দিলে উক্ত চোর গুরুত্বর আহত হয়। এঅবস্থায় প্রথমে তাকে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে তার অবস্থার বেগতিক হওয়ায় পরে তাকে রাজশাহী মেডিকেল হাসপাতালে পাঠানো হয়। সেখানে বৃহষ্পতিবার সকালে তার মৃত্যু হয়।

নিহত উক্ত চোর মাজেদ আলী (৩০) মান্দা উপজেলার বনতেস্বর গ্রামের আব্দুল খালেকের পুত্র বলে জানাগেছে।
এবিষয়ে শিহাড়া ইউপির চেয়ারম্যান মোস্তাক আহম্মেদের সাথে যোগাযোগ করা হলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, অত্র এলাকায় মাদক, মটরসাইকেল চুরির ঘটনা বেড়ে গেছে বলে তিনি আক্ষেপ করে জানান। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোন অভিযোগ দায়ের হয়নি।

অপরদিকে বৃহস্পতিবার দিবাগত রাতে উপজেলা সদর নজিপুর বাসস্ট্যান্ড এলাকার মোবাইল ব্যবসায়ী আমিনুলকে দূষ্কৃতিকারীরা কুপিয়ে হত্যার ঘটনায় এ পর্যন্ত পুলিশ কোন আসামী ধরতে না পারায় এলাকার ব্যবসায়ীদের মধ্যে ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয়েছে। উক্ত ঘটনায় সুষ্ঠু তদন্ত সাপেক্ষে প্রকৃত আসামীদের ধরে আইনের আওতায় আনার জোড় দাবী জানিয়েছে ব্যবসায়ীরা।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল


@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন