বাউফলে আ'লীগ অফিস, প্রধান মন্ত্রীর ছবি ভাংচুর

  27-03-2017 05:07PM

পিএনএস, জেলা প্রতিনিধি (পটুয়াখালী) : পটুয়াখালীর বাউফলের নাজিরপুর ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের অফিস,প্রধানমন্ত্রী ও বঙ্গবন্ধুর ছবি ভাংচুরের ঘটনা ঘটেছে। গতকাল রবিবার (২৬মার্চ) রাতে এ ঘটনা ঘটেছে।

বাজার ব্যাবসায়ীরা জানান- রাতের অন্ধকারে কে বা কাহারা এ ঘটনা ঘটিয়েছে আমরা জানিনা, ইনিয়নন সেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক সিরাজ সিকদার অভিযোগ করেন- বি এন পি নেতা আঃ ছালাম মৃধার সাথে দীর্ঘদিন যাবৎ তাদের বিরোধ চলে আসছে এবং কর্মীদের উপর হামলা চালিয়ে আসছে তারই ধারাবাহিকতায় গত শনিবার (২৫মার্চ) বিকেলে ৩নং ওয়ার্ড আ'লীগ সহ-সভাপতি রিয়াজ বেপারীর উপর হামলা চালায় ছালাম মৃধার ছোট ভাই সোহেল সহ কয়েকজন।

এর পরে তারা অফিসে হামলা চালানোর চেষ্টা করলে বাজারের দিন থাকায় তারা ব্যার্থ হয়। এর পরে তারা গতকাল রাতে অফিসে হামলা চালিয়ে প্রধানমন্ত্রী ও বঙ্গবন্দুর ছবি ভাংচুর করে।

অভিযোগ অস্বীকার করে ছালাম মৃধা বলেন- আমি ছোট বেলা থেকে বঙ্গবন্দু ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দল আ'লীগ করি, কেন তাদের ছবি ভাংচুর করব, আমি এবং আমাদের কোন লোক এর সাথে জড়িৎ না, তারা নিজেরা করে আমারদেরকে ফাসানোর চেষ্টা করছে।

আমরা সুষ্ঠ বিচার চাই। বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আযম খাঁন ফারুকী সত্বতা স্বীকার করে বলেন, আমি অভিযোগ পেয়েছি, তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যাবস্তা গ্রহন করব।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন