নির্বাচনের দাবীতে উপজেলা পরিষদ ঘেরাও

  28-03-2017 06:55PM

পিএনএস, গাইবান্ধা : গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার কিশোরগাড়ী, পলাশবাড়ী সদর ও বরিশাল ইউনিয়ন পরিষদের নির্বাচনের দাবিতে মঙ্গলবার দুপুরে পলাশবাড়ি উপজেলা পরিষদ ঘেরাও এবং অবস্থান কর্মসূচী পালন করা হয়। পলাশবাড়ীর ৩ ইউনিয়নের ভোটাধিকার বাস্তবায়ন কমিটির আহবানে ওই কর্মসূচী পালিত হয়।

উপজেলা পরিষদ চত্ত্বরে দু’ঘন্টাব্যাপী অবস্থান কর্মসূচী চলাকালে উপজেলা আ’লীগ ও ভোটাধিকার বাস্তবায়ন কমিটির সভাপতি আবু বকর প্রধানের সভাপতিত্বে দাবির সাথে সংহতি জানিয়ে বক্তব্য রাখেন, সাবেক এমপি তোফাজ্জল হোসেন সরকার, একেএম মোকছেদ চৌধুরী বিদ্যুৎ শহিদুল ইসলাম বাদশা, ফিরোজ কবির সুমন, নুরুজ্জামান প্রধান, গোলাম সরোওয়ার প্রধান বিপ্লব, আব্দুল মতিন, আব্দুস সোবহান বিচ্চু, সুরুজ হক লিটন, আবুল কালাম আজাদ সাবু, মাহামুদুজ্জামান প্রান্ত, মেহেদী আজাদ রাসেল, আশরাফুল ইসলাম তিতাস, শেখ শামছুজ্জোহা আহম্মেদ হিটু, মনিরুজ্জামান রাসেল, হাফিজার রহমান মন্ডল, রফিকুল ইসলাম প্রমুখ।

বক্তারা বলেন, ওই ৩টি ইউনিয়নে ১৫ বৎসর ধরে নির্বাচন না হওয়ায় এলাকার উন্নয়নমূলক কর্মকান্ড স্থবির ও বিভিন্ন সেবা থেকে সাধারণ মানুষ বঞ্চিত হচ্ছে। স্থানীয় সরকার মন্ত্রণালয় ব্যবস্থা গ্রহণ না করায় এই পরিস্থিতির সৃষ্টি হয়েছে বলে তারা উল্লেখ করেন।

পরে সহকারী কমিশনার (ভূমি) ও ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার তৌহিদুর রহমান ও থানা অফিসার ইনচার্জ মাহমুদুল আলম উর্ধ্বতন কর্তৃপক্ষকে বিষয়টি জানানোর প্রতিশ্রুতি দিলে কর্মসূচী শেষ করা হয়।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন