গাইবান্ধায় কমিউনিস্ট পার্টির জনসভা

  30-03-2017 10:33PM

পিএনএস, গাইবান্ধা : গাইবান্ধার গোবিন্দগঞ্জের আদিবাসী সাঁওতালদের উপর হামলা, নির্যাতন ও হত্যার ঘটনার বিচার ও গাইবান্ধার উন্নয়নে ফুলছড়ির বালাসীঘাটে বাস, ট্রেন ফেরী চালুসহ সাতদফা দাবীতে সিপিবি’র উদ্যোগে বৃহস্পতিবার বিকেলে পৌর শহীদ মিনার চত্বরে একজনসভা অনুষ্ঠিত হয়। এই জনসভায় গোবিন্দগঞ্জের অনেক আদিবাসী সাঁওতাল ও সাহেবগঞ্জ বাগদা ফার্ম ভূমি উদ্ধার কমিটির নেতৃবৃন্দ মিছিল নিয়ে যোগদেন।

সিপিবি’র জেলা সভাপতি মিহির ঘোষের সভাপতিত্বে অনুষ্ঠিত জনসভায় বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য কাজী সাজ্জাদ জহির চন্দন, কেন্দ্রীয় কমিটির সদস্য আব্দুল্যাহ আল ক্বাফী রতন, জেলা কমিটির সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মুকুল, জেলা নেতা ওয়াজিউর রহমান রাফেল, ছাদেকুল ইসলাম, ময়নুল কবীর মন্ডল, অ্যাড. মুরাদ জামান রব্বানী, তপন কুমার বর্মণ প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, গত ৬ নভেম্বর গোবিন্দগঞ্জের সাহেবগঞ্জ ইক্ষু খামারে সাঁওতালদের বসতিতে হামলা চালিয়ে অগ্নিসংযোগ, মারপিট ও হত্যাকান্ডের ঘটনায় জড়িতদের আইনের আওতায় আনার দাবি জানান। সিপিবির কেন্দ্রীয় নেতৃবৃন্দ বলেন, হেফাজতের সাথে আঁতাত করে মুক্তিযুদ্ধের চেতনার বাংলাদেশ প্রতিষ্ঠা সম্ভব নয়। বক্তারা গ্যাস বিদ্যুতের মূল্য বৃদ্ধির সিদ্ধান্তের কঠোর সমালোচনা করেন। জনসভায় বিভিন্ন উপজেলা, অঞ্চল থেকে লাল পতাকার মিছিল নিয়ে কয়েক অনেক নারী-পুরুষ অংশ নেয়।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন