মটরসাইকেলের জন্যই গলাকেটে হত্যা

  22-04-2017 08:13PM

পিএনএস, ময়মনসিংহ : ময়মনসিংহের সীমান্তবর্তী ধোবাউড়া উপজেলায় উপার্জনের একমাত্র সম্বল মটরসাইকেলটির জন্যই দুর্বৃত্তদের হাতে প্রাণ দিতে হল চালক মিরাস উদ্দিনকে ( ২৫)। নিহত মটরসাইকেল চালক মিরাস উদ্দিনের বাবা নূর মোহাম্মদ (৫৫) বলেন, দুর্বৃত্তরা মিরাসের ভাড়ায় চালিত মটরসাইকেলটি প্রথমে ধোবাউড়া যাওয়ার কথা বলে ভাড়া নেয়। পরে কিছু দুররাস্তা আসার পথে লাঙ্গলজোড়া চৌরাস্তা এলাকায় পৌছলে ওই তিন দুর্বৃত্ত মিরাসকে প্রথমে মটরসাইকেলটি থামাতে বলে।

এসময় দুর্বৃত্তরা মিরাসের গলাকেটে মটরসাইকেলটি ছিনতাই করে নিয়ে যায়। নূর মোহাম্মদ আরো বলেন, সংসারে হাল রার জন্য একমাত্র উপার্জনকারীই ছিলেন মিরাস। মিরাসের বিবাহিত সংসারে ১৮ মাস বয়সী তানজিনা নামে একটি কন্যাশিশু সন্তান রয়েছে। স্থানীয়রা জানায়, মিরাসকে হত্যা করা হয়েছে খবর শুনে তার স্ত্রী বার বার মুর্চা যাচ্ছে সঙ্গে মিরাসের মায়েরও একি অবস্থা। মিরাসের বাড়ীসহ আসপাসের এলাকায় এখন সুখের মাতম বইছে। নিহত মিরাসকে এক নজর দেখার জন্য বাড়ীতে ভিড় জমাচ্ছেন এলাকার শতশত মানুষ।

উল্লেখ্য, গত শুক্রবার (২১ এপ্রিল) রাত আনুমানিক ৯ টার দিকে উপজেলার লাঙ্গলজোড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পরে স্থানীয়রা মিরাসকে গলাকাটা আহত অবস্থায় ধোবাউড়া উপজেলা স্বাস্থ কমপ্রেক্স হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

মিরাস উদ্দিন উপজেলার ঘোষগাঁও কলোনিপাড়া এলাকার নূর মোহাম্মদেও ছোট ছেলে। ময়মনসিংহ জেলার পুলিশ সুপার (এসপি) সৈয়দ নুরুল ইসলাম জানান, মিরাশ ভাড়ায় মোটরসাইকেল চালাতেন। গত রাতে তিনজন যাত্রী নিয়ে ঘোষগাঁও থেকে ধোবাউড়া যাচ্ছিলেন। পথে লাঙ্গলজোড়া চৌরাস্তা এলাকায় যাত্রীরা তাঁর গলাকেটে মোটরসাইকেলটি ছিনতাই করে নিয়ে যায়।

পুলিশ জড়িতদের ধরতে চেষ্টা করছে বলে যোগ করেন এসপি। ধোবাউড়া থানার অফিসার ইনচার্জ ওসি শওকত আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মটরসাইকেল চালক মিরাস উদ্দিন ঘোষগাও থেকে তিনযাত্রী নিয়ে ধোবাউড়া উদ্দেশ্যে রওনা হয়। কিছুদুর আসার পর ফাঁকা রাস্তা পেয়ে দুর্বৃত্তরা তাকে গলাকেটে হত্যা করে। হত্যার পর তারা মটরসাইকেলটি ছিনতাই করে নিয়ে যায়। এ ঘটনার পর ঘটনাস্থলে আমি রাতেই গিয়ে ছিলাম।

পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ ( মমেক) হাসপাতাল মর্গে পাঠিয়েছে। রাতেই নিহত মিরাসের বাবা নূর মোহাম্মদ বাদি হয়ে অজ্ঞাত নামা ১০/১২ জনের বিরুদ্ধে ধোবাউড়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে। তবে এ ঘটনায় এখনো কাউকে আটক করা যায়নি। জড়িতদের গ্রেপ্তারে পুলিশের অভিযান চলছে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন