'ব্রাহ্মণবাড়িয়ায় আ'লীগকে শেষ করে দিয়েছে রবিউল-মামুন'

  24-04-2017 04:45PM

পিএনএস, ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : আশুগঞ্জে, সরাইল, বিজয়নগরে নবনির্মিত প্রাণিসম্পদ উন্নয়ন কেন্দ্র ভবনের উদ্বোধন করেন অ্যাডভোকেট ছায়েদুল হক ব্রাহ্মণবাড়িয়া: সংসদ সদস্য উবায়দুল মোকতাদির চৌধুরী ( রবিউল)এবং জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার (মামুন) ‘ব্রাহ্মণবাড়িয়া আওয়ামী লীগকে শেষ করে দিয়েছে’ বলে মন্তব্য করেছেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী অ্যাডভোকেট ছায়েদুল হক।

রোববার (২৩ এপ্রিল) বিকেলে ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে নবনির্মিত প্রাণিসম্পদ উন্নয়ন কেন্দ্র ভবনের উদ্বোধন শেষে মন্ত্রী এ মন্তব্য করেন।

উবায়দুল মোকতাদির চৌধুরী জেলা আওয়ামী লীগে গ্রুপিং করছে অভিযোগ করে মন্ত্রী বলেন, ‘যে কর্মী রবিউলের ভক্ত তিনি শুধু তাকেই কাছে রাখেন, আর যে তার ভক্ত নয় যে কোনো অজুহাতে তার বিরুদ্ধে মামলা দিয়ে দেন।’
এসব বিষয় প্রধানমন্ত্রীকে অবহিত করেছেন জানিয়ে তিনি বলেন, আশুগঞ্জে তদন্ত দল পাঠানোর জন্য নেত্রীকে অনুরোধ করা হয়েছে।

এ সময় মন্ত্রীর সঙ্গে প্রাণিসম্পদ অধিদফতরের মহাপরিচালক ডা. আইনুল হক, ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান, পুলিশ সুপার মো. মিজানুর রহমান, বিজয়নগর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আক্তার উন নিছা শিউলি উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, শনিবার রাতে জেলার আশুগঞ্জে স্থানীয় আওয়ামী লীগের একটি অংশ আয়োজিত সুধি সমাবেশে প্রধান অতিথি ছিলেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী অ্যাডভোকেট ছায়েদুল হক। এসময় ব্রাহ্মণবাড়িয়া সদর-বিজয়নগর আসনের সংসদ সদস্য আ ম উবায়দুল মুকতাদির চৌধুরীর সমর্থকরা কালো পতাকা মিছিল করে। অপ্রীতির ঘটনা ঘটতে পারে আশঙ্কায় জেলার চার উপজেলায় সকাল থেকে মধ্যরাত পর্যন্ত ১৪৪ ধারা জারি করা হয়।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন