উখিয়ায় প্রেম প্রস্তাব প্রত্যাখান করায় অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার

  26-04-2017 03:41PM

পিএনএস, উখিয়া: কক্সবাজারের উখিয়া উপজেলার জালিয়াপালংয়ে বখাটের প্রেম প্রস্তাব প্রত্যাখান করায় এক স্কুল ছাত্রীকে অপহরণ পূর্বক নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে।

গত মঙ্গলবার দিবাগত রাত ১০ টার দিকে জালিয়াপালংয়ে সমিতির ঘোনা এলাকার স্কুল ছাত্রী নিজ বাড়িতে পড়ালেখা করার সময় একই এলাকার এজাহার মিয়ার ছেলে ইয়াবা ব্যবসায়ী বখাটে যুবক খাইরুল আমিনের নেতৃত্বে ১০/১২ জনের একটি সশস্ত্র দল কর্তৃক অপহরণ করা হয়। অপহৃতা জালিয়াপালং উচ্চ বিদ্যালয়ে ৮ম শ্রেণি ছাত্রী মিনুয়ারা আক্তার মিনু (১৪) কে উদ্ধারে পিতা আবদুল সালাম উখিয়া থানার সহযোগীতা চেয়ে ব্যর্থ হলে তাৎক্ষনিক উখিয়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মকবুল হোছাইন মিথুনকে জানালে তার নেতৃত্বে জালিয়াপালং ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি/সম্পাদককে মোবাইলে ঘটনার বিস্তারিত জানালে ১০/১২ জন ছাত্রলীগের নেতাকর্মীকে নিয়ে মিথুনের প্রচেষ্টায় অপহরণের ২ ঘন্টা পর স্কুল ছাত্রীকে গভীর জঙ্গল থেকে উদ্ধার করতে সক্ষম হয়।

অপহরণকারীরা স্কুল ছাত্রীকে টানাহেঁচড়া করে শরীরের বিভিন্ন স্থানে রক্তাক্ত জখম করে। মুমর্ষ অবস্থায় উদ্ধার পূর্বক উখিয়া হাসপাতালে ভর্তি করে চিকিৎসা সেবা দেওয়া হচ্ছে। অপহৃত স্কুল ছাত্রীর পিতা আবদুস সালাম জানান, তার অসুস্থ শ্বাশুড়িকে দেখতে অপহৃতার মাতা সহ দেখতে যায়।

মিনুয়ারা বাড়িতে একা থাকার সুযোগে ইয়াবা ব্যবসায়ী বখাটে খাইরুল আমিনের নেতৃত্বে ১০/১২ জনের সহযোগী স্কুল ছাত্রী মিনুয়ারাকে অপহরণ করে। এ ব্যাপারে উখিয়া থানায় প্রধান অপহরণকারী ইয়াবা ব্যবসায়ী বখাটে খাইরুল আমিন, একই এলাকার হাসিম আলীর ছেলে মির আহমদ প্রঃ পুতিয়া, চাঁদ মিয়ার ছেলে আবদুল আলম, বদিউর রহমানের ছেলে মোঃ শুক্কুর সহ ১০/১২ জনের নামে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

উখিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল খায়ের জানান, এখনো অভিযোগ পায়নি। পেলে তদন্ত পূর্বক দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

উল্লেখ্য, অপহরণের শিকার স্কুল ছাত্রী মিনুয়ারার পিতা গতকাল বুধবার দুপুর ১ টার দিকে উখিয়া থানাস্থ মা কুলিং কর্ণারে এক সাংবাদিক সম্মেলন করে বখাটেদের গ্রেফতারের ভূমিকা রাখার জন্য তথ্য নির্ভর সংবাদ পরিবেশনের জন্য সাংবাদিক ভাইদের অনুরোধ জানান।



পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন