শ্যালিকার সাথে আপত্তিকর অবস্থায় সরকারি কর্মকর্তা অতঃপর....!

  26-04-2017 07:44PM

পিএনএস ডেস্ক : কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার কাশিপুর ইউনিয়নের উপ-সহকারী কর্মকর্তা (ভূমি) রোকনুজ্জামান স্ত্রীর অনুপস্থিতিতে নিজ বাড়িতে প্রতিবেশী দুঃসম্পর্কের শ্যালিকার সঙ্গে অনৈতিক সম্পর্কে লিপ্ত থাকা অবস্থায় এলাকাবাসীর হাতে ধরা পড়েছে।

এ ঘটনা ধামাচাপা দিতে ওই লম্পট নিজের ঘরের জিনিসপত্র নিজেই তছনছ করে এলাকাবাসীর নামে মামলা দায়ের করার পাঁয়তারা চালাচ্ছেন।

সরেজমিনে জানা গেছে, উপজেলার মল্লিকারকুটি গ্রামের বাবুল হোসেনের কন্যা বুবলী খাতুনের সঙ্গে চার বছর আগে নাগেশ্বরী উপজেলার ধনীগাগলা গ্রামের মৃত. গোলাম মোস্তফার ছেলে রোকনুজ্জামানের বিয়ে হয়। সংসার জীবনে তাদের ঘরে একটি ছেলে সন্তান হয়েছে। বিয়ের পর থেকেই রোকনুজ্জামান স্ত্রীকে শারীরিক ও মানসিকভাবে নানা নির্যাতন করত।

জামাইয়ের মানসিকতা পরিবর্তনের জন্য শ্বশুর বাবুল হোসেন ফুলবাড়ী ধরলা ব্রিজ সংলগ্ন আছিয়ার বাজার এলাকায় বুবলীর বড় মামার দেয়া ১৮ শতক জমির উপর ৫ লক্ষাধিক টাকা খরচ করে মাটি ভরাটসহ বাড়ি তৈরি করে দেন। সেই বাড়িতে থাকাকালীন মাসখানেক পূর্বে ঠুনকো ব্যাপারে আবারও বুবলীর ওপর অমানবিক নির্যাতন চালায় রোকনুজ্জামান। স্বামীর নির্যাতন সহ্য করতে না পেরে বাবার বাড়িতে চলে যান বুবলী। স্ত্রীর অনুপস্থিতিতে প্রতিবেশী মামাতো শালির সঙ্গে অনৈতিক সম্পর্কে জড়িয়ে পড়ে রোকনুজ্জামান।

শুক্রবার দুপুরে শ্যালিকাকে নিয়ে ঘরের ভেতর অপকর্মে লিপ্ত থাকা অবস্থায় এলাকাবাসী বাড়ি ঘেরাও করে তার শ্বশুর বাবুল হোসেনকে খবর দেন। খবর পেয়ে বাবুল হোসেন জামাইয়ের বাড়িতে এসে ওই মেয়েসহ জামাইকে ঘর থেকে উদ্ধার করে।

এ প্রসঙ্গে রোকনুজ্জামান জানান, আমার দুঃসম্পর্কের মামা শ্বশুর আজিজার রহমানের সঙ্গে অপর মামা শ্বশুর দুদুল ও বাদলের জমিজমার বিরোধের জেরে তারাই আমাকে ফাঁসানোর চেষ্টা করছে।

পিএনএস/জে এ /মোহন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন