পাইকগাছায় হামলা নিয়ে দু’মহিলাসহ আহত ৩

  28-04-2017 08:39PM

পিএনএস, পাইকগাছা (খুলনা) প্রতিনিধি : খুলনার পাইকগাছায় লতা ইউনিয়নের আধার মানিক মৌজায় চিংড়ি ঘের দখল নিয়ে প্রতিপক্ষের হামলা ও মারপিটে দু’মহিলা সহ ৩ জন আহত হয়েছেন। এ ঘটনায় মাথার আঘাত প্রাপ্ত এক মহিলাকে উন্নতচিকিৎসার জন্য খুলনায় পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় এজাহার দাখিল হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আধার মানিকের গোপাল দফাদার জানান, অশোক দফাদার, পল্লব গোলদার গং আমাদের ৩৫ বছরের দখলীয় ৭ বিঘা জমিতে যৌথভাবে চিংড়ি ঘের করে আসছি। যা বর্তমান সেটেলমেন্ট জরিপে এ সম্পতি আমাদের নামে রেকর্ডও হয়েছে। এ পরিবারের সদস্যরা অভিযোগ করেন, বৃহস্পতিবার রাত ৭ টার দিকে স্থানীয় প্রতিপক্ষ বিকাশ সরকারের নেতৃত্বে একদল দুর্বৃত্তরা ঘটনার সময় দা, লাঠিসোটা নিয়ে হামলা চালিয়ে ঘের দখলের চেষ্ঠা চালায়। এতে বাধা দিলে প্রতিপক্ষের হামলা মারপিটে মৃতঃ পরিমল গোলদারের স্ত্রী জোৎস্না গোলদার ( ৫৫), গোপাল দফাদার ( ৩২) ও অশোক দফাদারের স্ত্রী সাধনা (৩৩) আহত হন। এক পর্যায়ে স্থানীয়রা এগিয়ে এলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। আহতদেরর উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়।

এ ঘটনায় আধারমানিকের পল্লব গোলদার বাদী হয়ে বিকাশ সরকার, জোতিষ দফাদার, বাবুলাল, বিভুতি, পল্লব, বিনয় বিশ্বাসসহ আরো অনেকের বিরুদ্ধে শুক্রবার থানায় এজাহার দাখিল করেছেন। এদিকে মাথায় গুরুতর আঘাত প্রাপ্ত জোৎনাকে উন্নত চিকিৎসার জন্য শুক্রবার খুলনায় পাঠানো হয়েছে ।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন