দিনাজপুরের বীরগঞ্জে হতদরিদ্র ডিলার কর্তৃক মহিলা লাঞ্চিত

  21-05-2017 10:24PM

পিএনএস, দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুরের বীরগঞ্জের ১ দোকান মালিক জুয়েল চৌধুরীর বিরুদ্ধে ব্যাবসায়ী মহিলা সাবিনার সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।বীরগঞ্জ প্রেসক্লাব কার্যালয়ে গত রবিবার বিকেলে মার্কেটের ব্যবসায়ী (কসমেটিক) মহিলা সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন।

তিনি অভিযোগে জানায়, উপজেলার মোহনপুর ইউনিয়নের চৌধুরীহাট এলাকার হত দরিদ্র ডিলার আকবর অলী চৌধুররি পুত্র মোস্তাফিজুর রহমান চৌধুরী জুয়েলের ১টি মার্কেটে চুক্তিনামা বলে ২ লক্ষ ২৭ হাজার টাকা প্রদান পূর্বক ৩টি দোকার বিভিন্ন মেয়াদে মাসিক ভাড়ায় নেয়। জুয়েল মার্কেটে দোকান ভাড়া নিয়োমিত গ্রহন করে।

৭/৮ মাস পর গত বৃহস্পতিবার সকাল ১০টায় কসমেটিক ব্যবসায়ী সাবিনা ও তার শিশুপুত্র মোঃ জীবন (১০) দোকান চলা অবস্থায় জুয়েলের নেতৃত্বে রাশেদ সহ ২/৩ জন দোকান থেকে টেনে হেচড়ে জোর করে তুলে নিয়ে তার মিলের গোডাউনে আটক রেখে শারীরিক নির্যাতন ও শিশু শিশুপুত্র মোঃ জীবনের ডান হাত ভেঙ্গে দিয়ে আহত করে। তারা দোকানের মালামাল বাইরে ফেলে দিয়ে ৭০/৮০ হাজার টাকা ক্ষতি করে। এছাড়াও তার কাছে থাকা ১ লক্ষ ৮০ হাজার টাকা, ২টি মোবাইল সেট ও চুক্তিনামার ডিডের দলিল গুলো ছিনিয়ে নেয় এবং তারা জোরপূর্বক সাদা কাগজ ও ষ্ট্যাম্পে স্বাক্ষর নেয়।

সংবাদ পেয়ে সন্ধ্যায় স্থানীয় স্থানীয় গন্যমান্য ব্যক্তি শাহিন চৌধূরী ঘটনা স্থলে গিয়ে সাবিনাকে সেখান হতে মুক্ত করে দেয়। এসময় সাবিনার মা রেজিয় বেগম, বোন রওশনারা বেগম, দুলাভাই ফজলার রহমান এসে তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। বীরগঞ্জ হাসপাতালের চিকিৎসক তার শিশু পুত্র সন্তান মোঃ জীবনকে উন্নত চিকিৎসার জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেছে।

সামিনা মার্কেট মালিক মোস্তাফিজুর রহমান চৌধুরী জুয়েলের ও তার সহযোগিদের বিরুদ্ধে দৃষ্টান্ত মুলক শাস্তির জন্য প্রশাসনের কাছে জোর দাবি জানাচ্ছি। এব্যপারে জুয়েল চৌধূরী ঘটনাটি মিথ্যা বলে দাবী করে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন