শেরপুরে ছয়দিনে ৮টি খড়ের গাদায় আগুন দিয়েছে দুর্বৃত্তরা

  24-05-2017 08:50PM

পিএনএস, শেরপুর (বগুড়া) সংবাদদাতা : বগুড়ার শেরপুর উপজেলার পুরাতন পানিসারা গ্রামে গত ছয়দিনে ৮টি খড়ের গাদায় আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এ ঘটনায় ওই গ্রামের মানুষের মধ্যে আতঙ্ক বিরাজ করছে। এছাড়া দুর্বৃত্তদের দেয়া আগুনে খড়ের গাদা সম্পুর্ণ ভস্মিভূত হওয়ায় গবাদিপশু পালন নিয়ে দুশ্চিন্তায় পড়েছেন ভুক্তভোগীরা। উপজেলার বিশালপুর ইউনিয়নের পুরাতন পানিসারা গ্রামের আলহাজ্ব মোহাম্মদ আলী জানান, গত ২২মে রাতে অজ্ঞাত দুর্বৃত্তরা তার দু’টি খড়ের গাদায় আগুন ধরিয়ে দেয়।

এরআগে গত ১৯মে রাতেও তার ৫টি ঘরের গাদায় আগুন দেয় অজ্ঞাত দুর্বৃত্তরা। পরে খবর পেয়ে স্থানীয় ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের কর্মীরা এসে আগুন নেভায়। তবে খড়ের গাদা সম্পুর্ণ ভস্মিভূত হয়। একইরাতে দুর্বৃত্তদের দেয়া আগুনে প্রতিবেশি বুলু মিয়ার একটি খড়ের গাদাও পুড়ে ছাই হয়ে গেছে বলে তিনি জানান। ওই গ্রামের বাসিন্দা আব্দুস সালাম জানান, গত ছয়দিনে দুর্বুত্তরা আগুন দিয়ে বেশ কয়েকটি খড়ের গাদা পুড়ে দিয়েছে। এতে করে গ্রামের লোকজনের মাঝে আতঙ্ক বিরাজ করছে।

তিনি আরও জানান, সম্প্রতি এই গ্রামে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এই ঘটনায় একাধিক মামলাও বিচারাধীন রয়েছে। আর এই বিরোধের জের ধরেই প্রতিপক্ষকে ঘায়েল করতেই খড়ের পালায় অগ্নিসংযোগের ঘটনা ঘটছে বলে তিনি মনে করেন। এ প্রসঙ্গে জানতে চাইলে শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বুলবুল ইসলাম জানান, অভিযোগ পাওয়ার পরপরই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। বিষয়টি গুরুত্বের সঙ্গে তদন্ত চলছে। দ্রুততম সময়ের মধ্যেই এই ঘটনায় জড়িতদের সনাক্ত করে আইনের আওতায় আনা সম্ভব হবে বলে এই পুলিশ কর্মকর্তা দাবি করেন।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন