ঘাটাইলে অপহরন নাটক ৯ দিনেও উদ্ধার হইনি অপহ্নত

  27-05-2017 04:13PM

পিএনএস, ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধি : ৯ দিনেও অবসান হয়নি অপহরন নাটকের। উদ্ধার হয়নি ১০ বছরের কিশোর আসাদুর রহমান সৈকত । সে চাঁনতারা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের চর্তুথ শ্রেনীর ছাত্র ।তার বাবা হানিফ উদ্দিন এক জন অবসর প্রাপ্ত শিক্ষক । ঘাটাইলের জামুরিয়া ইউনিয়নের চানতারা গ্রামে তার বাড়ি। অপহরন কারী তাদের পূর্ব পরিচিত ।

জানাযায়, ৩ বছর আগে তাদের বাড়ি তে কামলা দেয়ার সুবাদে পরিচয় হয়। সেই থেকে সু -সম্পর্ক গড়ে উঠে তাদের সাথে। ঘটনার দিনগত ১৮ মে কিশোর সৈকত প্রতিদিনের ন্যায় ব্যাগ নিয়ে বিদ্যালয়ে যায় । আর ঐ সময়েই অপহরনের নাটক সাজায় অপহরণ করী আরিফ রব্বানী (২৬) ও তার বাবা আব্দুল আাজিজ (৫৫)। তাদের বাড়ি ময়মনসিংহের মুক্তাগাছা থানার হরিপুর দেওলা গ্রামে।

এ ঘটনায় প্রথমে ঘাটাইল থানায় একটি সাধারন ডাইরী ও গত ২১/০৫/১৭ তারিখে একটি অপহরন মামলা করেন। এদিকে নিখুজের কয়েকদিন পর অপহরন কারী তার (০১৯৯৫-৩৫৩২৬৪) নম্বর ফোন থেকে অপহ্নতের মায়ের (০১৮২৪-০০৩৯৪৮) নম্বরে ফোন দিয়ে ৫ লাখ টাকা মুক্তি পন দাবি করে। অন্যথায় তাকে মেরে ফেলার হুমকি দেয়া হয়।এনিয়ে পরিবারের মাঝে নানা আতংক বিরাজ করতে থাকে। এ ঘটনায় শনিবার সকালে উপজেলা পরিষদের সামনে টাঙ্গাইল ময়মনসিংহ সড়কে বিদ্যালয়ের শিক্ষক,ছাত্র ছাত্রীও এলাকা বাসী মানববন্ধন করে অপহ্নত সৈকতকে উদ্ধারের দাবি জানান।

এ বিষয়ে মামলার তদÍকারী পুলিশে উপপরিদর্শক শাহিন মিয়া জানান, অপহ্নতকে উদ্ধারের চেষ্টা চলছে। খুব তাড়াতাড়িই উদ্ধার করা যাবে বলে তিনি জানান।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন