ডিমলায় শিক্ষকের বাড়িতে অগ্নি সংযোগের প্রতিবাদে মানববন্ধন ও সাংবাদিক সম্মেলন

  21-06-2017 07:47PM

পিএনএস, ডিমলা নীলফামারী প্রতিনিধি : ২১ জুন সকালে ঘন্টা ব্যাপি নীলফামারীর ডিমলা উপজেলার প্রাথমিক শিক্ষক বৃন্দর আয়োজনে কালিগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ শফিউল ইসলাম ও তার স্ব-পরিবারকে হত্যার উদ্দেশ্যে পরিকল্পিত ভাবে পেট্রোল ব্যবহার করে বাড়ি জ্বালিয়ে দেয়ায় তীব্র নিন্দা ও নাশকতা কারীদের গ্রেফতারের দাবিতে। ঠাকুরগঞ্জ বাজার সংলগ্ন পাকা রাস্তায় শিক্ষকের বাড়িতে অগ্নি সংযোগের প্রতিবাদে মানববন্ধন ও সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

এ মানববন্ধনে অংশগ্রহন করেন উপজেলার সকল শিক্ষক-শিক্ষিকা ও কর্মচারী সহ অত্র এলাকার সর্ব স্তরের মানুষ। এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি ও বাবুর হাট মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আজিজুল ইসলাম, ডিমলা বটতলা সঃপ্রাঃবিঃ প্রধান শিক্ষক মোঃ হামিদুল ইসলাম, রূপাহারা কামাড়ের ডাঙ্গা সঃপ্রাঃবিঃ প্রধান শিক্ষক মোঃ মোস্তাহেদুল আলম, দক্ষিণ তিতপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ জয়নাল আবেদীন প্রমুখ। মানববন্ধনে বক্তাগণ বলেন পৃথিবীতে আবাস স্থল ছাড়া থাকে এমন কোনে প্রাণী নেই।

অথচ যে প্রধান শিক্ষক শফিউল ইসলাম মানুষ গড়ার কারিগর, তার ২২ বছরের চাকুরী জীবনের জমনো অর্থ রাতের অন্ধকারে যে সব নাশকতা কারিরা পুড়ে ছাই করে দিয়েছে, মাস্টার শফিউল ইসলাম-এর বাস স্থল এখন খোলা আসমানের নিচে, বাঁচার মধ্যে

বেঁচে আছে ৩ টি কবুতর। যারা এসব ঘটিয়েছে তারা মানবতার শত্রু, দেশের শত্রু, জাতির শত্রু অনতি বিলম্বে অপরাধিদের কে ধরে আইনের আওতায় এনে দৃষ্টান্ত মুলক শাস্তির দাবি জানান।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন