বেনাপোলে গোডাউনে আগুন, ক্ষতি ১০ লাখ

  

পিএনএস ডেস্ক: বেনাপোলের নারায়নপুর বিশ্বাসবাড়ীর একটি গোডাউনে আগুন লাগিয়েছে দুর্বৃত্তরা। আগুনে ১০ লাখ টাকার মালামাল পুড়ে ভস্মিভুতহয়েছে।

রোববার ভোর রাতে নারানপুরের গোডাউনে অগ্নিকাণ্ডে প্রাইভেট কার, মটর, জেনারেটর, মসজিদের সোলার প্যানেল ও আসবাপত্র সহ বিভিন্ন মালামাল পুড়ে ছায় হয়ে গেছে। পূর্ব শত্রুতার জের ধরে এ ঘটনাটি ঘটেছে বলে জানান স্থানীরা।

বেনাপোল ফায়ার ষ্টেশন ইনচার্জ কাওসার আলী ও সাইদুর রহমান তুহিন বিশ্বাস জানান, রোববার ভোর রাতে বেনাপোল নারানপুর বিশ্বাস বাড়ীর একটি গোডাউনের তালা ভেঙে আগুন লাগিয়ে দেয় কতিপয় দুবৃত্তরা। আগুনে লেলিহান শিখা দাউ দাউ করে জলে উঠলে স্থাণীয়রা ঘটনাস্থলে এসে ফায়ার কর্মিদের খবর দেয়।

দুই ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে ফায়ার কর্মিরা। গোডাউনে রক্ষিত প্রায় ১০ লাখ টাকা মুল্যের বিভিন্ন ধরনের মালামাল পুড়ে গেছে বলে জানান তারা।

এ ব্যাপারে বেনাপোল পোর্ট থানা একটি সাধারন ডায়েরী করা হয়েছে বলে জানান ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্য-তুহিন বিশ্বাস। আগুনের ঘটনায় তদন্তপূর্বক দুস্কৃতিকারীদের আটক করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্য মুশফিকুর রহমান লাবলু।

পিএনএস/হাফিজুল ইসলাম

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech