কালীগঞ্জে শিশু ধর্ষণের চেষ্টার অভিযোগ পাওয়া গেছে

  25-07-2017 01:58PM


পিএনএস, কালীগঞ্জ (গাজীপুর): গাজীপুর কালীগঞ্জে মোখলেছুর রহমান কিন্ডার গার্ডেনের তৃতীয় শ্রেণীর ছাত্রী ও প্রবাসীর শিশু কন্যাকে ধর্ষণের চেষ্টার অভিযোগ পাওয় গেছে। ছেলে পক্ষের ভয়ে অভিযোগ করতে পারছে না প্রবাসীর স্ত্রী নাসিমা। ঘটনাটি ধামাচাপা দিতে মীমাংসার কথা বলে তিনদিন অতিবাহিত করে একটি চক্র বলেও অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে গত রবিবার সন্ধ্যায় উপজেলার পৌর এলাকার ৬নং ওয়ার্ডের ভাদগাতী গ্রামে।

ঘটনা সূত্রে জানা যায়, গত রবিবার সন্ধ্যায় কিন্ডার গার্ডেনের তৃতীয় শ্রেনীতে পড়ুয়া (ছদ্ধনাম) আঞ্জুমান আরা বাড়ির পাশে মঞ্জুরের দোকানে চকলেট কিনতে যায়। পাশে দাঁড়ানো লম্পট রতন (২২) লক্ষ করে এবং ওই শিশুকে ডেকে চকলেটের কথা বলে দোকানের উত্তর পাশে খড়ের স্তূপের পিছনে আড়ালে নিয়ে তাকে ধর্ষণের চেষ্টা করে। পরে তার চিৎকারে দোকানে থাকা লোকজন এগিয়ে যেতেই লম্পট পালিয়ে যায়। লোকজন শিশুটিকে উদ্ধার করে। রাতে এলাকার লোকজন একই গ্রামের রকমানের ছেলে ধর্ষক রতনকে ডেকে বেদম প্রহার করে। এ বিষয়ে একটি চক্র পরে তারিখ দিয়ে বিচারের ব্যবস্থা করা হবে বলে জানায়। কিন্ত গত তিনদিন অতিবাহিত হলেও বিচারের কোন ব্যবস্থা গ্রহণ করা হয় নাই। মঙ্গবার সকালে শিশু কন্যার মার নিকট ঘটনাটি জানাতে তিনি ভয়ে আতকে উঠছে এবং স্বামী বর্তমানে ইতালিতে অবস্থান করছে বলে জানায়। শিশু কন্যাটির দাদা, মঞ্জুরের পিতা আফছার উদ্দিন আফছু স্থানীয় ৬নং ওয়ার্ড কাউন্সিলর পরিমল চন্দ্র ঘোষ ও স্থানীয় সমাজকর্মী কিসমত মিয়ার নিকট অভিযোগ করেন। মঞ্জুর হোসেন ঘটনাটি ধামাচাপা দিতে হুমকি দিচ্ছে বলে জানা গেছে।

এ বিষয়ে রতনের বাবাকে জিজ্ঞাসা করলে তিনি কোন উত্তর না দিলেও রতনের মা বিষয়টির ভুল স্বীকার করেন এবং রতনের বড় ভাই খলিল জানায় বিষয়টি নিজেরা বসে মীমাংসা করেছি কোথায় কখন জানতে চাইলে কোন উত্তর দিতে পারেনি।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন