ফেসবুকে কলেজছাত্রীর আপত্তিকর ছবি, অতঃপর...!

  

পিএনএস ডেস্ক : সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে কলেজছাত্রীর আপত্তিকর ছবি প্রচার করায় ওই কলেজছাত্রীর দায়ের করা মামলায় মাদারীপুর থেকে রুবেল হাসান অভি (২৪) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত রুবেল মাদারীপুর জেলার শিবচর উপজেলার রাসবায়ের কান্দি গ্রামের রতন আলীর ছেলে। শুক্রবার ভোর সাড়ে ৪ টার দিকে নগরীর রাজপাড়া থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে তার বাসায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।

রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান জানান, গ্রেফতারকৃত অভি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি কলেজ পড়ুয়া তরুণীর পর্ণো ছবি প্রকাশ করে। তারপর তা বিভিন্ন সময় ফেসবুকের মাধ্যমে তাকে হুমকিসহ উত্ত্যক্ত করে। গত ৭ আগস্ট রাজপাড়া থানায় এসে রাজশাহী মহিলা কলেজের ওই ছাত্রী বাদী হয়ে রুবেল হোসেন অভিকে আসামি করে মামলা দায়ের করে।

ওসি জানান, শুক্রবার ভোর সাড়ে ৪ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে তার অবস্থান নিশ্চিত হয়ে মাদারীপুর জেলার শিবচর উপজেলায় রুবেল হোসেন অভির বাড়িতে অভিযান চালায় রাজপাড়া থানা পুলিশ। পরে তাকে গ্রেফতার করে রাজশাহীতে নিয়ে আসা হয়েছে। শুক্রবার বিকেলে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে বলে জানান ওসি।

পিএনএস/জে এ /মোহন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech