অ্যাম্বুলেন্সের ধাক্কায় পর্যটক নিহত

  13-08-2017 10:06PM

পিএনএস ডেস্ক : পটুয়াখালীতে অ্যাম্বুলেন্সের ধাক্কায় জাহিদুল ইসলাম মিঠু (২২) নামের এক পর্যটক নিহত হয়েছে। এ সময় আহত হয়েছেন আরও দুই পর্যটক।

রবিবার বিকেল ৫টার দিকে পটুয়াখালী-কুয়াকাটা মহাসড়কের করমজাতলা এলাকায় এ সড়ক দুর্ঘটনাটি ঘটে। এ ঘটনায় অ্যাম্বুলেন্সসহ ড্রাইভারকে আটক করেছে সদর থানা পুলিশ।

নিহতের নাম জাহিদুল ইসলাম মিঠু বরিশালের গৌরনদী সরকারি কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্র। তার বাড়ী গৌরনদী উপজেলার উত্তর বালরদী গ্রামে। নিহতের লাশ পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

আহতদের উদ্ধার করে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসাপাতালে ভর্তি করে স্থানীয়রা। তারা হলেন মোহাম্মদ আরিফ, মো. তাহসান।

পুলিশ ও হাসপাতাল সূত্র জানায়, বরিশালের গেীরনদীর সরকারি কলেজের ৮ ছাত্র ৪টি মোটরসাইকেলযোগে কুয়াকাটায় বেড়াতে যাচ্ছিলেন। পথিমধ্যে পটুয়াখালী-কুয়াকাটা মহাসড়কের সদর উপজেলার করমজাতলা এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা কলাপাড়া হাসপাতালের একটি অ্যাম্বুলেন্সের সাথে ধাক্কা লেগে সড়কের পাশে ছিটকে পড়ে ঘটনাস্থলেই মিঠু নিহত হয়। এ ঘটনায় ড্রাইভার সেকান্দার আলী (৫০)'কে আটক করা হয়।

সদর থানার ওসি খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, সড়ক দুর্ঘটনায় নিহত মিঠুর মরদেহ মর্গে রাখা হয়েছে। অ্যাম্বুলেন্স ও ড্রাইভারকে থানা হেফাজতে রাখা হয়েছে।

পিএনএস/জে এ /মোহন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন