ব্রাহ্মণবাড়িয়ায় পানিতে ডুবে ৩ শিশুর মৃত্যু

  

পিএনএস, ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলায় পৃথক ঘটনায় পুকুরের পানিতে ডুবে ভাইবোনসহ তিন শিশুর মৃত্যু হয়েছে। আজ শুক্রবার দুপুরে এ দুর্ঘটনা ঘটে।নিহত শিশুরা হলো-উপজেলার বাশারুক গ্রামের মাজেদ মিয়ার ছেলে জোনাইদ (৩) ও মেয়ে মারিয়া (৫) এবং নারায়ণপুর গ্রামের শামসুল অালম খোকনের ছেলে রায়হান (৪)।

পারিবারিক সূত্রে জানা গেছে, দুপুরে খাওয়ার পর বাড়ির পাশের পুকুর পাড়ে খেলতে যায় জুনাইদ ও মারিয়া। খেলতে খেলতে জুনাইদ হঠাৎ পুকুরে পড়ে গেলে মারিয়া তাকে উদ্ধার করতে যায়। এ সময় তারা দু’জনই পানিতে তলিয়ে যায়। টের পেয়ে পরিবারের লোকজন পুকুর থেকে তাদের উদ্ধার করে নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে এলে চিকিৎসক শিশু দু’টিকে মৃত ঘোষণা করেন।

এদিকে, সম্প্রতি উপজেলার সীতারামপুর গ্রামে পরিবারের সঙ্গে নানা বাড়ি বেড়াতে আসে রায়হান। শুক্রবার দুপুরে তিতাস নদীতে গোসল করতে গিয়ে পানিতে তলিয়ে যায় সে। টের পেয়ে স্বজনরা শিশুটিকে উদ্ধার করে নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: আসলাম সিকদার পৃথক স্হানে শিশু মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল




 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech