মাদারীপুরে আওয়ামী লীগের দুপক্ষে সংঘর্ষ, নারীসহ আহত ৮

  18-09-2017 09:52PM

পিএনএস : মাদারীপুর সদর উপজেলার লক্ষ্মীগঞ্জ গ্রামে আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষে নারীসহ অন্তত ৮ জন আহত হয়েছে। সংঘর্ষ চলাকালে কয়েকটি বাড়িঘর ভাঙচুর ও আগুন দেওয়া হয়। আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আজ সোমবার দুপুরে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

স্থানীয়, পুলিশ ও ক্ষতিগ্রস্ত খালেক চৌকিদারের স্ত্রী কমেলা বেগম সূত্রে জানা গেছে, আধিপত্য বিস্তার নিয়ে মাদারীপুর সদর উপজেলার রাস্তি ইউনিয়ন আওয়ামী লীগ নেতা এনামুল চৌধুরীর সঙ্গে যুবলীগ নেতা ও পৌরসভার কাউন্সিলর আক্তার হাওলাদারের দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল।

এর জের ধরে আজ সোমবার দুপুরে দুই পক্ষের মধ্যে সংর্ঘষ বাঁধে। এতে হানিফ চৌকিদারের বসতঘরসহ তিনটি ঘর ও আরিফ চৌকিদারের মুদি দোকানে আগুন দেওয়া হয়।

এ সময় মিরাজ হাওলাদারের বসতঘর ভাঙচুর করা হয়। এ ছাড়া মালেক হাওলাদার, পারভেজ হাওলাদার, রাজিব হাওলাদার, মিরাজ হাওলাদারের স্ত্রী খুরশিদা বেগম, শাওন হাওলাদারের স্ত্রীসহ অন্তত আটজন আহত হয়। আহতদের সদর হাসপাতালে ভর্তি ও প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। খবর পেয়ে সদর থানার ওসি কামরুল হাসান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এ ব্যাপারে সদর থানার ওসি কামরুল হাসান বলেন, "খবর পেয়ে ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে।যদি ক্ষতিগ্রস্তরা আইনি সহায়তা চায়, তাহলে মামলা নেওয়া হবে। পরিস্থিতি এখন স্বাভাবিক রয়েছে। "

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন