‘বিএনপি সুখে দুখে জনগনের পাশে আছে’

  

পিএনএস, জেলা প্রতিবেদক : বগুড়ার নন্দীগ্রামে জনতার সাথে খোলা মনে পরিবারের লোকের মতো সরাসরি মতবিনিময় করলেন বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনের বিএনপির দলীয় মনোনয়ন প্রত্যাশী এডভোকেট গোলাম আকতার জাকির।

বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার কুন্দারহাট বাজারে মতবিনিময়কালে সুপ্রীম কোর্ট শাখা জাতীয়তাবাদী আইনজীবি ফোরামের সদস্য ও জিয়া ফাউন্ডেশন (লিগ্যাল সেল) কো-অডিনেটর এডভোকেট গোলাম আকতার জাকির বলেন- বেগম খালেদা জিয়া আপনাদের পাশে আছেন, বিএনপি আপনাদের পাশে আছে, আমি আপনাদের পাশে আছি, কথা দিলাম সুখে-দুখে আপনাদের পাশে থাকবো। সারাজীবন আপনাদের পাশে থেকে সেবা করতে চাই।

সাবেক ছাত্রনেতা এড জাকির বলেন- বিএনপি দেশবাসীর কাছে সর্বাধিক জনপ্রিয় রাজনৈতিক দল। জনগণের অধিকার আদায়ে তাদের দুঃখ-কষ্ট লাঘবে এবং দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব রক্ষা ও বহুদলীয় গণতন্ত্রের ধারা আবারও পুনপ্রতিষ্ঠার জন্য বিএনপি জনগণকে সঙ্গে নিয়ে আন্দোলন সংগ্রাম চালিয়ে যাচ্ছে। বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি দেশ, দেশের মানুষের উন্নয়ন এবং বিশ্বের সকল রাষ্ট্রের সঙ্গে সমমর্যাদার ভিত্তিতে সৌহার্দ ও বন্ধুত্বপূর্ণ সম্পর্ক স্থাপনে নিরলস কাজ করে যাচ্ছে।

নন্দীগ্রামে উপজেলা বাসীকে বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির পতাকাতলে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান বগুড়া-৪ আসনের বিএনপির দলীয় মনোনয়ন প্রত্যাশী এডভোকেট গোলাম আকতার জাকির। এসময় উপস্থিত ছিলেন- বিএনপি নেতা মানিক সরকার, আবু তাহের, হেলাল উদ্দিন, আব্দুল হাকিম. কাহালু উপজেলা বিএনপি নেতা মোজাম্মেল হক মুন্সি, আব্দুল মোমিন, যুবদল নেতা তৌফিক রহমান, সাব্বির আহমেদ, শাহাদত হোসেন সহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল


 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech