প্রেমিকের হাত ধরে ৩ সন্তানের মা উধাও

  

পিএনএস ডেস্ক : পরকীয়ার টানে শেরপুরে তিন কন্যা সন্তানকে রেখে গৃহবধূ শাহিনুর বিবি (৩০) দুই সন্তানের জনক গাছের চারা ব্যবসায়ী ফিরুজুল ইসলামের (৩৪) সঙ্গে উধাও হয়েছেন।

বগুড়ার শেরপুর উপজেলার গাড়িদহ মডেল ইউনিয়নের মহিপুর কলোনিপাড়া গ্রামে চাঞ্চল্যকর এ ঘটনা ঘটে। পরে শেরপুর থানায় লিখিত অভিযোগ দেয়া হলে পুলিশের হাতে গ্রেফতার হন প্রেমিক ফিরুজুল ইসলাম।

অভিযোগে জানা গেছে, মহিপুর কলোনী পাড়া গ্রামের মো. খোকা প্রাংয়ের ছেলে গাছের চারা ব্যবসায়ী ফিরুজুল ইসলাম একই পাড়ার লেদ শ্রমিক হোসেন আলীর স্ত্রী ৩ সন্তানের জননী শাহিনুর বেগমের সঙ্গে পরকীয়া প্রেমের সম্পর্ক গড়ে তোলে।

হোসেন আলী জানান, মহিপুর মৌজায় তার নানি লাইলি বেওয়ার নিজস্ব ১১ শতক জমি বিক্রি করে নগদ ৭ লাখ টাকা নিরাপত্তার কারণে জমা রাখেন তার বাড়িতে। এ সুযোগ কাজে লাগান তার স্ত্রী শাহিনুর বিবি।

বৃহস্পতিবার সকালে বাড়ির বাইরে যাওয়ার কথা বলে তিন মেয়ে সন্তানকে ফেলে রেখে নগদ ৭ লাখ টাকার ব্যাগ নিয়ে ফিরুজুলের হাত ধরে উধাও হন শাহিনুর বিবি। এরপর অনেক খোঁজ খবর করে তাদের সন্ধান মিলেনি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে শেরপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা তদন্ত বুলবুল ইসলাম বলেন, লিখিত অভিযোগের ভিত্তিতে ফিরুজুলকে গ্রেফতার করা হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে বলেও জানান ওসি।

পিএনএস/জে এ /মোহন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech