রাঙামাটিতে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ১৫

  

পিএনএস ডেস্ক : রাঙামাটিতে যাত্রীবাহী বাস উল্টে এক নারী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ১৫ জন। নিহতের নাম- তপনী বেগম ৩৫। তিনি রাঙামাটি শহরের শান্তি নগর এলাকার মো. সোলায়মানের স্ত্রী। আজ দুপুর দেড়টার দিকে শহরের মানিকছড়ি এলাকায় এ ঘটনা ঘটে। আহতদের উদ্ধোর করে রাঙামাটি জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে একজনকে আশংকাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেলে পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাঙামাটি থেকে চট্টগ্রাম যাওয়ার পথে পেইন্টার বাহাদুর যার (নং-চট্ট মেট্টো-জ, ০৪-০১১৯) নামে একটি যাত্রীবাহী বাস শহরের মানিকছড়ি এলাকায় পৌছালে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে চালক। পরে চালক বাসের জানালা দিয়ে পালিয়ে গেলে গাড়িটি ঘটটনাস্থলে উল্টে যায়। এসময় গাড়ি যাত্রীরা মারাত্মক আহত হয়। ঘটনাস্থলে বাস চাাপায় মৃত্যু হয় তপনী।

এ খবরে ঘটনাস্থলে ছুঠে যায় ফায়ার সার্ভিস, সেনাবাহিনী, পুলিশ ও রেডক্রেসিন্টের সদস্যরা। পরে আহতদের উদ্ধোর করে রাঙামাটি জেনারেল হাসপাতালে নিয়ে যায়। তবে চালকে খুঁজে পাওয়া যায়নি।

এব্যাপারে রাঙামাটি কতোয়ালী থানার কর্মকর্তা (ওসি) সৎজীত বড়ুয়া ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আহতদের রাঙামাটি ভর্তি করা হয়েছে। ময়না তদন্তের পর মৃত তমপী বেগমের মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

পিএনএস/জে এ /মোহন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech