লক্ষ্মীপুরে মায়ের সাথে অভিমান করে মেয়ের আত্মহত্যা

  

পিএনএস, লক্ষ্মীপুর প্রতিনিধি : লক্ষ্মীপুর সদর উপজেলার মান্দারী ইউনিয়নের গন্ধব্যপুর গ্রামে মা জোহরা বেগমের সাথে অভিমান করে মেয়ে ও ১ সন্তানেন জননী নাছিমা আক্তার (২২) বিষপানে আত্মহত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে। নিহত নাছিমা একই এলাকার মৃত আলী আহম্মদ এর মেয়ে।

স্থানীয়রা এলাকাবাসী জানান, শুক্রবার বিকেলে তুচ্ছ ঘটনা কেন্দ্র করে মায়ের সাথে মেয়ের ঝগড়া হয়। পরে মেয়েটি সন্ধায় বিষপান করে অচেতন অবস্থায় ঘরের পাশ পড়তে থাকতে দেখে বাড়ি লোকজন গ্রাম্য ডাক্তার কাছে নিয়ে যায়। পরে তাকে সদর হাসপাতালের নেওয়ার পথে মারা যায়। নিহত নাছিমার তিন বছর আগে বিয়ে হয়েছে। সর্বশেষ স্বামীও গত কয়েকমাস আগে তাঁকে তালাক দেয়। বর্তমানে তার একটি মেয়ে সন্তান রয়েছে।

জানতে চাইলে ডা. বোরহান বলেন, আমার চেম্বারে না নিয়ে বাড়িতে নিয়ে আসে। বাড়িতে বিষ খাওয়া রোগীর চিকিৎসার কোন ব্যবস্থা নাই। তাই আমি দ্রুত হাসপাতালে নেয়ার পরামর্শ দেই।স্থানীয় ইউপি সদস্য মোরশেদ আলম বলেন, লোকজন থেকে শুনছি সে বিষ খেয়েছে।পরে হাসপাতাল নেয়ার পথেই তাঁর মৃত্যু হয়। জানতে চাইলে চন্দ্রগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোকতার হোসেন জানান, এটা হত্যা নাকি আত্মহত্যা এখনো বুঝা যায়নি, তদন্তে সময় লাগবে বলেও জানান তিনি।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল


 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech