ডিমলায় বিমাতার চক্রান্তে ছেলের কারা বাস

  

পিএনএস, ডিমলা (নীলফামারী) প্রতিনিধি : বিমাতার চক্রান্তে ছেলের কারা বাস। ঘটনাটি ঘটেছে নীলফামারী ডিমলা উপজেলার খগা খড়িবাড়ী ইউনিয়নের ৮নং ওয়ার্ডের পাইকার পাড়া গ্রামে। জানা যায় পাইকার গ্রামের বাসিন্দা নুরল ইসলাম (৭০) এর দুই স্ত্রী। প্রথম পক্ষের স্ত্রী তকিমন বেগম জানায়, আমার ঘরে দুই ছেলে রেখে স্বামী নুরল ইসলাম পার্শ্ববর্তী নাউতারা ইউনিয়নের আকাশকুড়ি গ্রামের অছমুদ্দিনের মেয়ে জহুরা বেগমকে বিয়ে করে। সে খানে দুই ছেলে দুই মেয়ে নিয়ে আরাম আয়েশে দিন যাপন করেন।

এদিকে দুই সন্তানদের বহু কষ্ট করে বড় করি। ছেলেরা বড় হয়ে বাবার পরিচয় জানতে পায়। বাবা রশিদুল ইসলাম প্রথম পক্ষের সন্তানদের কে সব অধিকার থেকে বঞ্চিত করে জমি জায়গা দ্বিতীয় পক্ষের সন্তানদের কে লিখিয়ে দেওয়ার কথা জানতে পারলে। বাবার অধিকার আদায়ের জন্য গত ২১ ডিসেম্বর প্রথম পক্ষের ছোট ছেলে মো; তহিদুল ইসলাম তার বাবার বাড়ীতে গিয়ে উঠে।

এমতাবস্থায় বিমাতা জহুরা বেগম নাটকীয় কায়দায় ১ লক্ষ ৫০ হাজার টাকা চুরির অপবাদ দিয়ে ২৮ ডিসেম্বর মামলা করেন। ফলে ডিমলা থানা পুলিশ তাকে গ্রেফতার করে নীলফামারী জেল হাজতে প্রেরণ করেন। বর্তমানে সে কারা বাসে আছে। এ ব্যাপারে কথা হয় তহিদুল ইসলামের পিতা নুরল ইসলামের সাথে তিনি বলেন মামলা যে সবে সত্য তাতো নয়। তবে ছেলে যদি ভালো হতো এত কিছু হতো না।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech