পাইকগাছায় শীতার্তের মাঝে কম্বল বিতরণ

  19-01-2018 09:30PM

পিএনএস, পাইকগাছা (খুলনা) প্রতিনিধি : খুলনার পাইকগাছায় শীতার্ত গরীর-দুঃস্থ ও মুক্তিযোদ্ধোদের মধ্যে কম্বল বিতরণ করা হয়েছে। গত ক'দিনে পাইকগাছা-কয়রার আ'লীগের দলীয় এমপি অ্যাড. শেখ মো. নুরুল হক, কেন্দ্রীয় বিএম'র ও জেলা আ'লীগ নেতা ডা. মোহা, শেখ শহীদ উল্লাহ, নির্বাহী অফিসার মো. ফকরুল হাসানসহ ইউপি চেয়ারম্যানরা শীতার্তের মাঝে এ কম্বল তুলেদেন। সংশ্লিষ্ঠ সূত্র গুলো জানিয়েছেন, গত ক'দিনে উপজেলার বিভিন্ন স্থানে প্রায় দুই হাজার মানুষের মধ্যে শীত কম্বল বিতরণ করা হয়েছে।

শুক্রবার শেষ বিকেলে গদাইপুর ইউপি'র পুরাইকাঠির বসতবড়িতে ১শ গরীর-দুস্থ নারী-পুরুষকে কম্বল তুলেদেন কেন্দ্রীয় বিএম'র দপ্তর সম্পাদক ও জেলা আ'লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. মোহা. শেখ শহীদউল্লাহ। এ সময় তাঁর পিতা উপজেলা আ'লীগের সাবেক সহ-সভাপতি প্রবীন নেতা শেখ মোহাম্মদ আলী, বড় ভাই কয়রা উপজেলা (ভার) মৎস্য কর্মকর্তা শেখ আলাউদ্দীন, স্থানীয় আ'লীগ নেতা গাজী নজরুল ইসলাম, নির্মল অধিকারী ও শেখ সেলিম, শাহাজান কবির প্রমুখ।

বুধবারে উপজেলা নির্বাহী অফিসার মো. ফকরুল হাসান তালিকাভুক্ত ২শ' মুক্তিযোদ্ধাকে কম্বল বিতরণ করেণ। এ সময় উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার শেখ শাহাদাৎ হোসেন বাচ্চু, ডেপুটি কমান্ডার আ. রাজ্জাক মলঙ্গী, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রশান্ত তুমার রায়, প্রকৌশলী আবু সাঈদসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন। এর আগে স্থানীয় সংসদ সদস্য শেখ মো. নুরুল হকের পক্ষে তাঁর বসতবড়ির রাজনৈতিক কার্যালয়ে ৫'শত কম্বল বিতরণ করেণ উপজেলা আ'লীগের আহবায়ক কমিটির সদস্য ও মুক্তিযোদ্ধা আ. রাজ্জাক মলঙ্গী ও পৌর মেয়র মো. সেলিম জাহাঙ্গীরসহ অনুসারী নেতা-কর্মীরা।

এদিকে-১০ ইউপির কপিলমুনি, হরিঢালী, রাড়ুলী, গদাইপুর, লস্কর, সোলাদানা, চাঁদখালী, লতা, দেলুটি ও গড়ইখালীতে কম্বল বিতরণ করা হয়েছে বলে সংশ্লিষ্ঠ ইউপি চেয়ারম্যানরা জানিয়েছেন।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল


@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন