রং নম্বরে প্রেম; অত:পর...

  20-02-2018 11:08PM

পিএনএস ডেস্ক: মোবাইলে প্রথমে কথা হয় তাদের। সেখান থেকে গড়ে উঠে প্রেমের সম্পর্ক। আর মায়ার বাঁধনে দুজনেই সিদ্ধান্ত নেয় বিয়ে করার।

অবশেষে প্রেমের টানে সোমবার পাবনা জেলা থেকে প্রেমিকা চলে আসে প্রেমিকের বাড়ি নেত্রকোনার মদন উপজেলার তিয়শ্রী ইউনিয়নের বৈঠাকালী গ্রামে। ওই রাতেই গোপন সংবাদের ভিত্তিতে প্রেমিক যুগলকে আটক করে মদন থানার পুলিশ।

পুলিশ জানায়, মোবাইল ফোনে রং নম্বরে নেত্রকোনার মদন উপজেলার বৈঠাকালী গ্রামের কৃষক আবুল কাশেমের ছেলে হুমায়ুনের (১৯) সঙ্গে পরিচয় হয় পাবনা সদর জেলার কয়রা গ্রামের সামছুল রহমান খানের স্কুলপড়ুয়া মেয়ে শিমা আক্তার রিমার (১৭)। পরে তাদের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

সোমবার মেয়েটি বাড়ি থেকে পালিয়ে মদন উপজেলায় পৌঁছে। এ ব্যাপারে পাবনা সদর থানায় তার পরিবার সোমবার একটি নিখোঁজের ডায়েরি করেছেন। পরে নিজের ভুল বুঝতে পেরে নিজ বাড়িতে চলে যাওয়ার অভিমত ব্যক্ত করে মেয়েটি।

বিষয়টি নিশ্চিত করে মদন থানা পুলিশের ওসি মো. শওকত আলী জানান, গোপন সংবাদের ভিত্তিতে ছেলের বাড়ি থেকে তাদের আটক করা হয়। মেয়ের বাবাকে খবর দেয়া হয়েছে, তিনি আসলে মেয়েকে তার হাতে তুলে দেয়া হবে। তবে মেয়ের পক্ষ কোনো মামলা করতে রাজি নয় বলেও জানান তিনি।

পিএনএস/হাফিজুল ইসলাম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন