পাইকগাছায় বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত

  17-03-2018 05:01PM

পিএনএস, পাইকগাছা (খুলনা) প্রতিনিধি : খুলনার পাইকগাছায় নানা আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮ তম জন্ম বার্ষিকী ও শিশু দিবস পালিত হয়েছে। উপজেলা প্রশাসন, রাজনৈতিক দল, সামাজিক সংগঠন ও সকল শিক্ষা প্রতিষ্ঠান এ উপলক্ষ্যে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন, শোভাযাত্রা, চিত্রাংঙ্কন প্রতিযোগিতা, প্রবন্ধ উপস্থাপনসহ আলোচনা সভা করেছে।

১৭ মার্চ শনিবার সকালে উপজেলা প্রশাসন বঙ্গবন্ধুর স্মৃতি স্তম্ভে পুষ্পমাল্য অর্পন ও র্যাৃলী শেষে পরিষদ মাঠে উপজেলা নির্বাহী অফিসার মো. ফকরুল হাসানের সভাপতিত্বে ও প্রভাষক ময়নুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রবন্ধ উপস্থাপন ও আলোচনায় অংশ গ্রহণ করেন, ওসি আমিনুল ইসলাম বিপ্লব, অধ্যক্ষ রবিউল ইসলাম ও মিহির বরন মন্ডল, অধিকাংশ সরকারী দপ্তরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, শিক্ষাপ্রতিষ্ঠান সহ বিভিন্ন শ্রেণি ও পেশার মানুষ যোগদান দেন।

এদিকে পৌর সদরের রাজনৈতিক কার্যালয়ে উপজেলা আ'লীগের আহবায়ক কমিটির সদস্য ও সাবেক ইউপি চেয়ারম্যান মনছুর আলী গাজীর সভাপতিত্বে ও কলেজ শিক্ষক ময়নুল ইসলামের পরিচালনায় বঙ্গবন্ধুর জীবনের উপর বক্তব্য রাখেন দলীয় পদ-পদবী নেতাকর্মীদের মধ্যে, নির্মল মজুদার, জামাল হোসেন, অ্যাড. শেখ আ. রশীদ, আনিছুর রহমান মুক্ত, উত্তম কুমার দাশ, দেবব্রত রায়, জগদীশ রায়, আ. মজিদ বয়াতি, শেখ মাসুদুর রহমান, আজিবর রহমান, প্রনব কান্তি মন্ডল, দ্বীজেন মন্ডল, আসিফ ইকবাল রনি, এসএম মশিয়ার রহমান, ইমরান, রাসেল, মাহাফুজ, জিনারুল, রহিম ও ইসমাইল প্রমুখ। এ ছাড়া উপজেলার ১০ ইউনিয়নের সকল শিক্ষা প্রতিষ্ঠানে নানা আয়োজনে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবসের কর্মসূচি পালিত হয়েছে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন