ডিমলায় এ্যাডভোকেসি সভা ও আলোচনা অনুষ্ঠিত

  19-03-2018 03:18PM

পিএনএস, ডিমলা (নীলফামারী) প্রতিনিধি : “অপ্রতিরোধ্য অগ্রযাত্রায় বাংলাদেশ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে আগামী ২০-২৫ মার্চ/২০১৮ স্বল্পোন্নোত দেশ থেকে মধ্যম আয়ের দেশে উত্তোরণ উদ্যাপন উপলক্ষে বিশেষ সেবা সপ্তাহ সফলভাবে পালনের জন্য নীলফামারী ডিমলা উপজেলা পরিবার পরিকল্পনা আয়োজনে ১৯ মার্চ সকালে পঃপঃ কর্যালয়ে এ্যাডভোকেসি সভা ও আলোচনা অনুষ্ঠিত হয়।

উপজেলা ভাইস চেয়ারম্যান অধ্যাপক মাওলানা মজিবুর রহমান এর সভাপতিত্বে বক্তব্য রাখেন ডিমলা থানা অফিসার ইনচার্জ ওসি মোয়াজ্জেম হোসেন। উপজেলা পঃপঃ কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ডা: মহসিন সরকার। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সহকারী পঃপঃ কর্মকর্তা আবুল কাশেম, পরিদর্শিকা রিনা পারভীন, সহায়ক মিজানুর রহমান সহ পরিবার পরিকল্পনা পরিবারের সদস্য বৃন্দ।

আলোচনা সভায় বক্তাগণ, একটি দেশের সার্বিক বিষয়ে বিপ্লব ঘটাতে চাইলে অবশ্যই সকলকেই সচেতনতা, স্ব দায়িত্ব পালন, পরিবারের সাথে পরিকল্পনা, সকল অপরাধ প্রবনতা, অন্যের মতামতকে প্রাধন্য দেওয়া, ন্যায় অন্যায় এর মানদন্ডে নিজেকে বিচারক শেষে রায় দেওয়া প্রতি গুরুত্ব আরোপ করা হয়। সেই মাঠ পর্যায়ে পরিবার পরিকল্পনার কর্মীদের “সেবা মানুষের দার গড়ায় পৌঁছে দেওয়া এবং সেবার মান উত্তোরত্তর বৃদ্ধি করার প্রতি গুরুত্ব আরোপ করা হয়।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন