সরাইল আনন্দ শোভাযাত্রা ও আলোচনা সভা

  22-03-2018 09:33PM

পিএনএস, ব্রাহ্মণবাড়িয়া থেকে মোঃরাকিবুর রহমান রকিব : ব্রাহ্মণবাড়িয়ার জেলা সরাইল উপজেলা ব্যপক উৎসাহ ও উদ্দীপনার মধ্যদিয়ে বৃহস্পতিবার সকালে আনন্দ শোভাযাত্রা ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে।

সরাইল উপজেলা প্রশাসনের উদ্যোগে স্বল্পোন্নত দেশের স্ট্যাটাস হতে বাংলাদেশের উত্তরণের যোগ্যতা অর্জনের ঐতিহাসিক সাফল্য উদযাপনে ২০-২৫ মার্চ, ২০১৮ তারিখ “প্রচারাভিযান ও সেবা সপ্তাহ” পালনের অংশ হিসেবে এ শোভাযাত্রা ও আলোচনা সভা হয়। সকাল ১০টায় সরাইল উপজেলা চত্বর থেকে একটি বর্ণাঢ্য র্যালি বের হয়।

এতে স্থানীয় সংসদ সদস্য এডভোকেট জিয়াউল হক মৃধা, সরাইল উপজেলা নির্বাহী অফিসার উম্মে ইসরাত, সরাইল উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান তাহমিনা আক্তার, সরাইল ডিগ্রি কলেজের অধ্যক্ষ মৃধা আহমাদুল কামাল, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মো: ইসমত আলী, উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী, বিভিন্ন শিক্ষা-প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষিকা, ছাত্র-ছাত্রী ও বিভিন্ন স্তরের নেতা-কর্মীরা অংশগ্রহন করেন।

উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে শোভাযাত্রাটি ফের উপজেলা চত্বরে গিয়ে শেষ হয়। পরে সরাইল উপজেলা পরিষদ মিলনায়তনে ইউএনও উম্মে ইসরাতের সভাপতিত্বে ও সরাইল উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সহিদ খালিদ জামিল খানের সঞ্চালনায় এক আলোচনাসভা অনুষ্ঠিত হয়।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন