ডিমলায় নব নির্বাচিত কমিটির সংবর্ধনা ও সাবেক কমিটির বিদায়ী

  24-03-2018 06:59PM

পিএনএস, ডিমলা (নীলফামারী) প্রতিনিধি : শিক্ষার গুনগত মান উন্নয়ন ও প্রতিষ্ঠানের অবকাঠামোকে ত্বরান্বিত করার জন্য যোগ্য নেতৃত্বের বিকল্প নাই। তারই ধারাবাহিকতায় নীলফামারী ডিমলা উপজেলা ৭নং খালিশা চাপানী ফাজিল ডিগ্রী মাদ্রাসার আয়োজনে ২৪ মার্চ দুপুরে অত্র মাদ্রাসার অধ্যক্ষ মাহবুবার রহমান এর সভাপতিত্বে সহকারী শিক্ষক গোলাপ মোস্তফার সঞ্চলনায় নব নির্বাচিত পরিচালনা কমিটির সভাপতি, নাউতারা গালর্স স্কুল এন্ড কলেজ ও নাউতারা হলি চাইল্ড কেয়ার কিন্ডার গার্টেন এবং বাংলাদেশ আওয়ামী লীগ উপজেলা সংগঠক জননেতা কামরুল ইসলাম সহ নির্বাচিত সকল সদস্যবৃন্দকে সংবর্ধনা ও অত্র প্রতিষ্ঠানের সাবেক সভাপতি ও ঝুনাগাছ চাপানী আওয়ামী লীগ সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান মোজাম্মেল হক এর বিদায়ী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে ১ম পর্বে সু মধুর কণ্ঠে পবিত্র কোআরন তেলোয়াত করেন ১০ম শ্রেণির ছাত্র আনোয়ার হোসেন। এর পর, সম্মানীত সভাপতিকে ফুল দিয়ে বরন করেন, উক্ত প্রতিষ্ঠানের সকল শিক্ষকবৃন্দগণ। অতিথিগণকে বরণ করেন প্রতিষ্ঠানের শিক্ষার্থীগণ।

অতপর, দ্বিতীয় পর্বে বক্তব্য রাখেন খালিশা চাপানী ইউপি চেয়ারম্যান আতাউর রহমান সরকার, ইউনিয়ন আওয়ামী সভাপতি সোহরাব হোসেন, সাধারন সম্পাদক তামজিদুর রহমান তানজিদ, নাউতারা গালর্স স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ গোলাম হাবীব চৌধুরী, আওয়ামী সদস্য আবুল কাসেম বাঘ, দাতা সদস্য ও সাবেক ইউপি সদস্য নওশাদ আলী, পরিচালনা কমিটির সদস্য মোশারফ হোসেন, নবাগত সভাপতি কামরুল ইসলাম প্রমূখ।

নবাগত সভাপতি তার বক্তব্যে বলেন, দেশ নেত্রী শেখ হাসিনা উন্নয়নের অগ্রযাত্রা আজ যে পর্যায়ে আগিয়ে নিয়ে যাচ্ছেন, সেখানে এই প্রতিষ্ঠানটিতে উন্নয়নের ছোয়া না লাগাটা অত্যন্ত দুঃখ জনক ও বেদনা দায়ক। তাই স্থানীয় সংসদ, জেলা পরিষদ, উপজেলা ও ইউনিয়ন তথা উপস্থি নেতৃবৃন্দের সহযোগীতা আজ বরই প্রয়োজন। অতিতে করা কি রয়েছেন তা তাদের ব্যাপার, বর্তমানে আমরা কি করতে পারব সেটাই বড় কথা। আসুন আমরা সবাই সুচিন্তিত মতামত দিয়ে প্রতিষ্ঠানটিকে একটি মডেল প্রতিষ্ঠান হিসেবে গড়ে তুলতে পারি এই হোক আমাদের প্রত্যশা।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন