কাহারোলে অগ্নিকান্ডে ৫টি ভস্মিভূত পরিবারের মাঝে প্রাথমিক অনুমান - মফস্বল - Premier News Syndicate Limited (PNS)

কাহারোলে অগ্নিকান্ডে ৫টি ভস্মিভূত পরিবারের মাঝে প্রাথমিক অনুমান

  

পিএনএস, কাহারোল (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের কাহারোলে এক ভয়াবহ অগ্নিকান্ডে ৫টি পরিবার ভস্মিভূত,আহত একজন ও ৫টি গবাদিপশুর মৃত্যু। ঘটনাটি ঘটেছে,গত ২০ এপ্রিল দিবাগত রাত আনুমানিক ২টার সময় উপজেলার তাড়গাঁও ইউনিয়নের তারাপুর গ্রামে মোঃ কয়েজ আলীর গরুর ঘরে কয়েলের অগ্নিকান্ডের সুত্রপাত ঘটলে মুহুত্বের মধ্যে অগ্নিকান্ড ছড়িয়ে পড়লে কয়েজ আলীর ঘরসহ অপর চারটি পরিবারের ঘর অগ্নিকান্ডে পুুড়ে ছাই হয়ে যায়।

সংঘটিত অগ্নিকান্ডে দুটি গাভী গরু ও তিনটি ছাগল অগ্নিদগ্ধ হয়ে মারা যায় । অগ্নিকান্ডে পরিবারের সদস্যদের গায়ের কাপড় চোপর ছাড়া কোন কিছুই অগ্নিকান্ডের হাত থেকে রক্ষা করতে পারেনি। পাঁচটি পরিবারের প্রায় ছয় থেকে সাত লক্ষাধিক টাকার উপর ক্ষয়ক্ষতি সাধিত হয়েছে বলে প্রাথমিক ভাবে অনুমান করা যাচ্ছে। অগ্নিকান্ডে আহত কয়েজ আলী বর্তমানে কাহারোল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। এদিকে গতকাল শনিবার সন্ধ্যায় অগ্নিকান্ড ঘটনাস্থল পরিদর্শন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ মামুনুর রশিদ চৌধুরী এবং তাৎক্ষনিক ভাবে নিজস্ব উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবার গুলোর মাঝে লুঙ্গি,শাড়ি কাপড়,কম্বল,শুকনো খাবার হিসেবে চাল,ডাল, চিড়া মুড়ি,চিনি,তৈল,বিস্কুট,মোমবাতি,দিয়ারশলাই ইত্যাদি বিতরণ করেন।

তিনি এসময় ক্ষতিগ্রস্থদের উদ্যেশ্যে বলেন,সরকারী ভাবে আপনাদেরকে সকল প্রকার সাহায্য সহযোগিতা করা হবে এর কোন কমতি থাকবে না যাতে করে আপনারা পুনরায় ঘর বাড়ি তৈরী করতে পারেন । এসময় উপস্থিত ছিলেন তাড়গাঁও ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম,স্থানীয় সমাজ সেবক মোঃ শাহজাহান আলী ও ক্ষতিগ্রস্থ পরিবারের সদস্যবৃন্দ।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech