ব্রাহ্মণবাড়িয়া পুলিশ হেফাজতে ছাদ থেকে পড়ে গুরুতর আহত যুবক

  23-05-2018 04:50PM

পিএনএস, ব্রাহ্মণবাড়িয়া থেকে মোঃ রাকিবুর রহমান রকিব : ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশ হেফাজতে থাকা এক যুবককে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। পুলিশের দাবি রাসেল নামের ওই যুবক পুলিশ হেফাজত থেকে পালানোর সময় ছাদ থেকে লাফ দিয়ে পড়ে গুরুতর আহত হন।

তবে রাসেলের পরিবারের দাবি পুলিশ নির্যাতন করে তাঁকে ছাদ থেকে ফেলে দেয়। সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নবী হোসেন জানান, শহরের সিটি সেন্টার মার্কেটের স্বপ্নলোকে নামের একটি বিপণিবিতানে গত রোববার রাতে চুরি হয়। এ ঘটনায় পুলিশ সন্দেহভাজন হিসেবে মার্কেটে অবস্থিত একটি বেসরকারি ব্যাংক বুথের নিরাপত্তা প্রহরী রাসেলসহ কয়েকজনকে জিজ্ঞাসাবাদের জন্য গত সোমবার বিকেলে আটক করে। সন্ধ্যায় তাদের সদর মডেল থানার দ্বিতীয় তলায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছিল। এ সময় রাসেল কক্ষ থেকে বেরিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। তিনি থানা ভবনের তৃতীয় তলার ছাদ থেকে লাফ দিয়ে পড়ে গুরুতর আহত হন।

পরে আহত অবস্থায় রাসেলকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। তবে নির্যাতনের কথা অস্বীকার করেন ওসি।এদিকে এ ঘটনায় ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সামনে আজ বিকেলে মানববন্ধন করেছে রাসেলের স্বজন ও এলাকাবাসী। তারা রাসেলকে নির্যাতনের সঙ্গে জড়িত পুলিশ সদস্যদের কঠোর শাস্তি দাবি করে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন