মেঘনা নদীতে নিখোঁজ নটরডেমের ছাত্রী সানজিদার মরদেহ উদ্ধার

  

পিএনএস, ব্রাহ্মণবাড়িয়া : মেঘনা নদীতে নিখোঁজ ঢাকার ঢাকার নটরডেম বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীর মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় নিখোঁজ রয়েছেন আরও এক শিক্ষার্থী। রোববার (১৫ জুলাই) বেলা ১১টায় ভৈরব রেল ব্রিজের পাশে মরদেহ ভেসে উঠে।

এর আগে শনিবার (১৪ জুলাই) বিকালে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জের চরসোনারামপুর এলাকায় গোসল করতে নেমে নিখোঁজ হন নটরডেম বিশ্ববিদ্যালয়ের ছাত্রী সানজিদা বিনতে তানভির ও ইসরাক ওরফে মেহরাব (২০)। তারা দু’জনেই কম্পিউটার সাইন্সের শিক্ষার্থী।

জানা যায়, বিকালে রাজধানীর নটরডেম বিশ্ববিদ্যালয়ের সাত শিক্ষার্থী ভৈরবে আসেন। এর মধ্যে পাঁচজন ছেলে ও দুইজন মেয়ে শিক্ষার্থী। ভৈরব থেকে তারা একটি নৌকা ভাড়া করে আশুগঞ্জের চর সোনারামপুর চরে বেড়াতে যান। সেখানে তারা গোসল করতে নামেন। এসময় সানজিদা ও মেহরাব পানিতে তলিয়ে যান।

আশুগঞ্জ থানার পরিদর্শক তদন্ত মেজবাহ উদ্দিন আহম্মেদ জানান, ঢাকা ও ময়মনসিংহ থেকে দমকল বাহিনীর ইউনিট ও নৌবাহিনীর টিম উদ্ধার অভিযান চালাচ্ছে। বেলা ১১টায় ভৈরব রেল ব্রিজের পাশে সানজিদার লাশ ভেসে উঠে। তার বাবা-মা এসে লাশ শনাক্ত করেছেন।

নিখোঁজ মেহরাবের সন্ধান এখনও পাওয়া যায়নি। ডুবুরি দল অভিযান অব্যাহত রেখেছে বলে জানান আশুগঞ্জ থানার ওসি বদরুল আলম তালুকদার।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech