‘উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে নৌকা প্রার্থীকে জয়ী করতে হবে’

  23-07-2018 10:16PM

পিএনএস, বেনাপোল প্রতিনিধি : যশোরের শার্শা উপজেলা মুক্তি বাহিনী কমান্ডার-সাবেক এ্যাডিশন্যাল এ আইজিপি আব্দুল মাবুদ বলেন, শিক্ষা স্বাস্থ্য কৃষি যোগাযোগ, ক্রিড়া গামেন্টসসহ সর্ব ক্ষেত্রে দেশ এগিয়ে যাচ্ছে। ডিজিটাল দেশে রুপ নিয়েছে বাংলাদেশ। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নের্তৃত্বে দেশ আজ বর্হিবিশ্বের কাছে রোল মডেলে পরিণত হয়েছে। এই ধারাবাহিকতা ধরে রাখতে হলে নৌকার প্রার্থীকে জয়ী করে শেখ হাসিনা সরকার প্রতিষ্ঠা করতে হবে।

বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার বার্তা নিয়ে গনমত সৃষ্টিতে শার্শার বালুন্ডা, গোগা বারপোতা, পুটখালি এলাকায় গণসংযোগকালে পথসভায় তিনি একথা বলেন। পুটখালি হাইস্কুল মাঠে জনসভায় বক্তব্য রাখেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগ সদস্য সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল মান্নান মিন্নু,উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি সাবেক চেয়ারম্যান সহিদুল ইসলাম, যুগ্ন সম্পাদক সাবেক চেয়ারম্যান আবুল হোসেন বাবুলু, যুব ও ক্রিড়া সম্পাদক সাবেক চেয়ারম্যান কবির উদ্দিন তোতা, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক সুভাষ কুমার চক্রবর্তী, মহিলা সম্পাদিকা আমেনা বেগম, বাহাদুরপুর, সাবেক চেয়ারম্যান আলীম রেজা বাপ্পি, যুবলীগ নেতা মনিরুজামান সোনা, আজিজুর রহমান, রেজাউল ইসলাম রেজানাসিম রেজা পিন্টু, মফিজুর রহমান ঘেনা, মহাসিন আলী, এ আইজিপি কন্যা সানজিদা আক্তার ঔশি, সাবেক উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহরিয়ার আলম বাদল, মশিয়ার রহমান তোতা হোসেন সহ বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের নেতা কর্মীরা অনুষ্ঠানে অংশ গ্রহণ করেন। বিভিন্ন এলাকার মুক্তিযোদ্ধা, শিক্ষক, জনপ্রতিনিধি, ইমাম ও সুধিদের সাথে মতবিনিময় করেন তিনি।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিান তৃর্নমূলের সাথে মতবিনিময়কালে বলেছেন- কোন অবস্থাতেই দলের মধ্যে বিভাজন সৃষ্টি করা যাবে না। ভেদাভেদ ভুলে নৌকার পক্ষে কাজ করতে হবে। তার বার্তা পৌছাতেই কাজ করছেন বলে জানান তিনি। মরহুম গোলাম রসুল ও মোজাম্মেল হকের কবর জিয়ারত করেন।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল


@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন