গোপালগঞ্জে সড়কে প্রাণ গেল আরও ৩ জনের

  

পিএনএস ডেস্ক : গোপালগঞ্জে বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে ৩ জন নিহত ও কমপক্ষে ২০ জন আহত হয়েছেন। মঙ্গলবার সকাল সাড়ে ১১টার দিকে জেলার মুকসুদপুর উপজেলার ছাগলছিড়া নমাক স্থানে ঢাকা-বরিশাল মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

ফরিদপুরের ভাঙ্গা হাইওয়ে থানার ওসি শেখ মাহফুজার রহমান জানান, ফরিদপুর থেকে ছেড়ে আসা মাদারীপুরগামী একটি বাস ছাগলছিড়ায় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের গাছের সঙ্গে ধাক্কা খায়। এতে ঘটনাস্থলেই ৩ জন মারা যান। আহত হয় বাসের আরও ২০ যাত্রী। তাদের উদ্ধার করে মাদারীপুরের রাজৈর ও ফরিদপুরের ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।

তিনি জানান, তাৎক্ষণিকভাবে নিহতের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। তিনি হলেন- মুকসুদপুর উপজেলার বর্ণি গ্রামের কামরুজ্জামনের স্ত্রী রোজিনা বেগম (২৫)। অপর দুজনের মধ্যে একজন মহিলা ও একজন পুরুষ।

এর আগে সকাল ৬ টার দিকে গোপালগঞ্জ সদর উপজেলার গোপীনাথপুর উত্তরপাড়ায় ঢাকা-খুলনা মহাসড়কে বাস-প্রাইভেটকারের মধ্যে সংঘর্ষে ব্যাংক কর্মকর্তা এসএম আরাফাত হোসেন প্রিন্স (৩৬) ও তার ফুফাতো ভাই আর্কিটেক্ট জুয়েল (৪০) মারা যান। এই সময় প্রিন্সের স্ত্রী মেসকাতই জাহান ফেরদৌসী কেকা (৩০) আহত হন।

পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech