নারায়ণগঞ্জে 'বন্দুকযুদ্ধে' নিহত ১

  

পিএনএস, নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে ফরিদ মিয়া ওরফে ফেন্সি ফরিদ নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। আজ বুধবার (১৯ সেপ্টেম্বর) ভোরে সদর উপজেলার সিদ্ধিরগঞ্জ থানার শিমরাইল এলাকার তাঁত জুট মিলের সামনে এ 'বন্দুকযুদ্ধের' ঘটনা ঘটে।

নিহত ফরিদ মিয়া রূপগঞ্জ উপজেলার তারাব পৌরসভার হাটিপাড়া এলাকার মৃত বালাই মিয়ার ছেলে।

র‌্যাবের দাবি, ফরিদ মিয়া একজন তালিকাভুক্ত মাদক কারবারি। এ ঘটনায় দুই র‌্যাব সদস্য আহত হয়েছেন এবং ঘটনাস্থল থেকে গুলিসহ একটি বিদেশি পিস্তল ও ইয়াবা উদ্ধার করা হয়েছে বলে র‌্যাবের পক্ষ থেকে দাবি করা হয়েছে।

র‌্যাব-১১ এর জ্যেষ্ঠ সহকারী পরিচালক আলেপ উদ্দিনের ভাষ্যমতে, ভোরে র‌্যাবের একটি দল মাদক উদ্ধারে সিদ্ধিরগঞ্জের শিমরাইল এলাকার তাঁত জুট মিলের সামনে অভিযান চালায়। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মাদক কারবারিরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়ে। র‌্যাবও পাল্টা গুলি চালালে একপর্যায়ে ফেন্সি ফরিদ গুলিবিদ্ধ হন। এ সময় তার সহযোগীরা পালিয়ে যান।

গুলিবিদ্ধ ফরিদকে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নেওয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। বন্দুকযুদ্ধে র‌্যাবের দুই সদস্য মোরসালিম ও আশরাফুল হক আহত হন। তাঁদেরকে চিকিৎসা দেওয়া হয়েছে।

আলেপ উদ্দিনে বলেন, ফরিদ মিয়ার বিরুদ্ধে জেলার বিভিন্ন থানায় মাদক ও অস্ত্রসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ডের অভিযোগে ১৮টি মামলা রয়েছে। তিনি রূপগঞ্জ থানা ও র‌্যাবের তালিকায় থাকা এক নম্বর মাদক কারবারি।

পিএনএস/আনোয়ার

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech