নাইক্ষ্যংছড়িতে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নেতা নিহত ১

  


পিএনএস, বান্দরবন: বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলায় পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে ডাকাত দলের সন্দেহভাজন নেতা নিহত হয়েছেন। গতকাল শুক্রবার দিবাগত রাত দুইটার দিকে উপজেলার বাইশারি এলাকায় ‘বন্দুকযুদ্ধের’এ ঘটনা ঘটে।

পুলিশের দাবি, নিহত ব্যক্তি ডাকাত দল আনোয়ার বাহিনীর উপপ্রধান আনোয়ার বলী। ঘটনাস্থল থেকে দুটি দেশীয় বন্দুক জব্দ করা হয়েছে।

নাইক্ষ্যংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে, গতকাল মধ্যরাতে সদর উপজেলা থেকে আট কিলোমিটার দূরে বাইশারি ইউনিয়নের ইটভাটা এলাকায় আনোয়ার বাহিনী অবস্থান করছে। রাত দুইটার দিকে পুলিশ ওই স্থান ঘেরাও করে। ওই সময় ডাকাত বাহিনী পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও পাল্টা গুলি ছোড়ে। দুই পক্ষের মধ্যে আধা ঘণ্টা ধরে গুলিবিনিময়ের পর ডাকাত দল পিছু হটে। পরে ঘটনাস্থলে পুলিশ এক ব্যক্তিকে গুলিবিদ্ধ অবস্থায় মৃত পড়ে থাকতে দেখে। এ সময় দুটি দেশীয় বন্দুক জব্দ করা হয়।

ওসি জানান, সকালে স্থানীয় লোকজন মৃত ব্যক্তিকে ডাকাত দলের সর্দার আনোয়ার বলী বলে শনাক্ত করেন।

নাইক্ষ্যংছড়ি ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মোহাম্মদ আলম জানান, নিহত ব্যক্তি ডাকাত দল আনোয়ার বাহিনীর উপপ্রধান আনোয়ার বলী। তাঁর বাড়ি মহেশখালীতে হলেও তিনি বাইশারি এলাকায় ‘ঘরজামাই’ হিসেবে থাকতেন।

‘বন্দুকযুদ্ধের’ ঘটনা নিয়ে আজ সকাল সাড়ে ১০টায় বান্দরবান পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছে।

পিএনএস/আনোয়ার

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech