সুন্দরগঞ্জে কঞ্চিবাড়ী ইউনিয়ন যুব সংহতির পরিচিতি ও আলোচনা সভা

  

পিএনএস, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি : গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার কঞ্চিবাড়ী ইউনিয়ন জাতীয় যুব সংহতি কমিটির পরিচিতি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকেলে ইউনিয়নের বজরা কঞ্চিবাড়ী আদর্শ দ্বি-মূখী উচ্চ বিদ্যালয় মাঠে এ পরিচিতি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা জাতীয় যুব সংহতি সভাপতি রেজাউল ইসলাম রানার সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতা দেন ২৯ গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী। বিশেষ অতিথির বক্তৃতা দেন উপজেলা জাতীয় পার্টির সিনিয়র সহ-সভাপতি মাওলানা আবুল হোসেন, দপ্তর সম্পাদক রাকীব মোঃ হাদীউল ইসলাম ও জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি সরওয়ার হোসেন বাবু।

এ সময় আরোও বক্তৃতা দেন জাতীয় পার্টির কঞ্চিবাড়ী ইউনিয়ন সভাপতি আলহাজ্ব জামিল হোসেন, সাধারণ সম্পাদক আশরাফুল আলম লিটন চাকলাদার, জাপা নেতা হাসানুর রহমান হাসান, জাতীয় যুব সংহতির উপজেলা সাংগঠনিক সম্পাদক সাইদুর রহমান, পৌর সভাপতি শাহীন প্রামাণিক, কঞ্চিবাড়ী ইউনিয়ন সভাপতি নুরুল হক, সাধারণ সম্পাদক সরওয়ার হোসেন টিটু ও সাংগঠনিক সম্পাদক আনোয়ারুল ইসলাম রানা প্রমূখ। অনুষ্ঠানের শুরুতে উপস্থিত মঞ্চের নেতৃবৃন্দ ও জনতার সাথে হাত তুলে পরিচয় হন ইউনিয়ন জাতীয় যুব সংহতির নেতৃবৃন্দ।

অপরদিকে ওই দিনেই বেলকা ইউনিয়নে ৮৭৭টি পরিবারের মাঝে পল্লী বিদ্যুৎ উদ্বোধন করেন জাতীয় সংসদ সদস্য ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী। এসময় তার সঙ্গে ছিলেন বেলকা ইউনিয়ন জাতীয় পাটির সভাপতি মফিজল হক মন্ডলসহ উপজেলার নেতৃবৃন্দ।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech