সড়কে গাছের গুড়ি ফেলে ছিনতাই

  

পিএনএস, শেরপুর (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার শেরপুরে একটি আঞ্চলিক সড়কে গাছের গুড়ি ফেলে অবরোধ সৃষ্টি করে ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। সংঘবদ্ধ ছিনতাইকারীরা একটি মোটরসাইকেল ও একটি সিএনজি চালিত অটোরিকসা আটকে যাত্রীদের অস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকা ও তাদের ব্যবহৃত মোবাইল ফোন ছিনিয়ে নেয়।

গত শুক্রবার (১২অক্টোবর) রাত অনুমান পৌনে ৮টার দিকে শেরপুর-রানীরহাট আঞ্চলিক সড়কের উপজেলার মির্জাপুর ইউনিয়নের সুখানগাড়ী এলাকায় এই ঘটনা ঘটে। জানা যায়, শেরপুর শহরের ধুনটমোড় থেকে পাঁচজন যাত্রী নিয়ে একটি সিএনজি চালিত অটোরিকসা রানীরহাট বাজারে যাওয়ার পথে উক্ত স্থানে ছিনতাইকারীদের কবলে পড়েন। সংঘবদ্ধ ছিনতাইকারীর দল অস্ত্রের মুখে যাত্রীদের জিম্মি করে ফেলেন। একইসঙ্গে তাদেরকে মারধর করে তাদের নিকট থেকে মোট ২০হাজার নগদ টাকা ও ব্যবহৃত মোবাইল ফোন ছিনিয়ে নেয়। এসময় আরো একটি মোটরসাইকেল আটকে আরোহী দুই ব্যক্তির নিকট থেকেও দুই হাজার নগদ টাকা ও মোবাইল ফোন সেট ছিনিয়ে নেয়। ছিনতাইকারীরা প্রায় ঘন্টাব্যাপি এই আঞ্চলিক সড়কটিতে এভাবে লুটপাট চালায়। একপর্যায়ে যাত্রীদের চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এসে থানা পুলিশকে খবর দেয়। তবে পুলিশ ঘটনাস্থলে আসার আগেই অনেকটা নিবিঘ্নেই সশস্ত্র ছিনতাইকারীরা চলে যায়।

স্থানীয় লোকজন জানান, আঞ্চলিক সড়কটিতে মাঝেমধ্যেই ছিনতাইয়ের ঘটনা ঘটছে। শেরপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আতোয়ার রহমান জানান, ছিনতাইয়ের খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে যাই। কিন্তু পুলিশ যাওয়ার আগেই ছিনতাইকারীরা চলে যায়। এছাড়া ভুক্তভোগী সিএনজি যাত্রী কাউকেই পাওয়া যায়নি বলে এই পুলিশ কর্মকর্তা জানান।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech