ডিমলায় মৌলিক সাক্ষরতা প্রকল্পের সুপারভাইজার ও শিক্ষক নিয়োগে মৌখিক পরীক্ষার ফল প্রকাশ

  

পিএনএস, ডিমলা (নীলফামারী) প্রতিনিধি : গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রনালয় কর্তৃক নীলফামারীর ডিমলায় বে-সরকারী সংস্থা শার্প এর বাস্থবায়নে উপ-আনুষ্ঠানিক শিক্ষা ব্যুরোর অধীনে মৌলিক সাক্ষরতা প্রকল্পের আওতাধীন ৬'শ জন শিক্ষক/শিক্ষিকা ও ১৫ জন সুপারভাইজার নিয়োগে মৌখিক পরীক্ষার বৃহস্পতিবার ফল প্রকাশ করা হয়েছে।

গত ১৭ অক্টোবর উপজেলা নির্বাহী অফিসারের তত্বাবধানে উপজেলা পরিষদ হল রুমে সকাল থেকে দিন ব্যাপী মৌখিক পরীক্ষা গ্রহণ করা হয়। সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, লিখিত পরীক্ষায় অংশগ্রহনকারী সকলকেই এ মৌখিক পরীক্ষায় অংশ গ্রহনের সুযোগ দেওয়া হয়েছিল। জানা যায়, উল্লেখিত পদের জন্য ৭৫০ জন শিক্ষক/শিক্ষিকা ও সুপারভাইজার মৌখিক পরীক্ষায় অংশ গ্রহণ করে।

ডিমলা উপজেলা প্রোগ্রাম অফিসার মিসেস কবিতা আক্তার বলেন, এ নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন করা হলে এবং শিক্ষা কার্যক্রম চালু করা হলে এলাকায় সাক্ষরতা হার বাড়বে। সেই সাথে উপ-আনুষ্ঠানিক শিক্ষা কার্যক্রমে শিক্ষা হার বাড়বে এবং নিরক্ষরতা দুরীকরণে সহায়তা করবে এ প্রকল্প বলে গণমাধ্যম কর্মীকে অবহিত করেন তিনি।

উল্লেখ্য, চলতি বছরের গত ২৩ শে ফেব্রুয়ারী শুক্রবার ডিমলা আর্দশ উচ্চ বিদ্যালয়ে উক্ত প্রকল্পের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হয়।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech