গাজীপুরে পলিটেকনিক শিক্ষার্থী খুন

  

পিএনএস ডেস্ক : গাজীপুরে পলিটেকনিক্যালের এক শিক্ষার্থীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল শুক্রবার দিবাগত রাতে গাজীপুর মহানগরের পূবাইল থানার হারবাইদ এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ইমতিয়াজ উদ্দিন ইফতে (২০) পূবাইল থানা এলাকার মৃত সামসু উদ্দিনের ছেলে। সে ঢাকার একটি পলিটেকনিক্যাল কলেজের ছাত্র ছিলেন।

এ ব্যাপারে স্থানীয় কাউন্সিলর মো. আ. সালাম জানান, গতকাল শুক্রবার রাতে ইমতিয়াজ উদ্দিন তাদের নির্মাণাধীন ভবনের মালামাল পাহারা দিতে ওই ভবনের একটি কক্ষে ঘুমিয়ে পড়ে। আজ শনিবার সকালে তার মা ওই ভবনের দেয়ালে পানি দিতে যান। এ সময় ইমতিয়াজকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন। পরে তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসেন এবং পুলিশে খবর দেন। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে।

পূবাইল থানার উপ-পরিদর্শক (এসআই) দিদার আলম জানান, রাতের কোনও এক সময় দুর্বৃত্তরা ইমতিয়াজকে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায়। নিহতের চোঁখের নিচে, নাক ও টৌঁটের নিচে ধারাল অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। মরদেহটি উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। প্রকৃত রহস্য উদঘাটনে ঘটনাটি তদন্ত করা হচ্ছে।

পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech