তানোরে প্রাইভেটকারে ২ হাজার পিস ইয়াবা, আটক ৩

  24-10-2018 11:51AM




পিএনএস, তানোর (রাজশাহী) সংবাদদাতা: রাজশাহীর তানোরে ২ হাজার পিস ইয়াবাসহ তিন জনকে আটক করেছে পুলিশ।মঙ্গলবার বেলা আড়াইটার দিকে তানোর থানার মোড় থেকে তাদের আটক করা হয়। এ সময় ইয়াবা বহনে ব্যবহৃত একটি প্রাইভেটকার (ঢাকা মেট্রো খ ১৩-০৮৬৭) জব্দ করা হয়েছে।

আটককৃতরা হলেন, প্রাইভেটকার চালক নাটোর সদর উপজেলার পূর্বহাগরিয়া গ্রামের মৃত বাদশা হোসেনের ছেলে বোকুল হোসেন (২৮), চাপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার মোবারকপুর উপরটোলার মৃত জিল্লার রহমানের ছেলে সাদিকুল ইসলাম (৩৪) ও রাজশাহীর পুঠিয়া উপজেলার বারুইপাড়ার আফসার আলীর ছেলে মুক্তার হোসেন (৩৩)।

তানোর থানার প্রধান কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে থানার উপপরিদর্শক (এসআই) রহিম উদ্দিন থানার মোড়ে তল্লাশি অভিযান চালান।
এ সময় চাপাইনবাবগঞ্জ থেকে ছেড়ে আসা রাজশাহীগামী ওই প্রাইভেটকারে তল্লাশি চালায় পুলিশ। পরে প্রাইভেটকার থেকে ২ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ ঘটনায় চালকসহ তিন জনকে আটক করা গেলেও তাদের আরেক সহযোগী পালিয়ে যান।

ওসি আরো বলেন, জিজ্ঞাসাবাদে আটককৃতরা দীর্ঘদিন ধরে ইয়াবা ব্যবসায় নিজেদের সম্পৃক্ততার দায় স্বীকার করেছেন। এ ঘটনায় থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। এ নিয়ে আইনত ব্যবস্থা নেওয়া হচ্ছে বলেও জানান ওসি।

এদিকে, ৯৫ বোতল ফেনসিডিলসহ রেজাউল ইসলাম (২২) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে র্যাব। মঙ্গলবার সকাল সোয়া ৯টার দিকে রাজশাহী নগরীর শহীদ এএইচএম কামারুজ্জামান চত্বর থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

রেজাউল ইসলাম নগরীর কাটাখালি থানার হরিয়ান এলাকার জিবরাইল হোসেনের ছেলে। এ ঘটনায় পরে বোয়ালিয়া মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে র্যাব। ওই মামলায় দুপুরের পর তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন