কুলাউড়ায় যুবককে কুপিয়ে হত্যা

  

পিএনএস ডেস্ক : মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলায় পূর্বশত্রুতার জের ধরে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ। এসময় নিহত যুবকের হাত, পা বিচ্ছিন্ন করে দেয় হামলাকারীরা।

উপজেলার বরমচাল ইউনিয়নের শিঙ্গুর এলাকার খাদিম পাড়ায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় অপর পক্ষের ৩ জন আহত হয়েছেন। নিহত যুবকের নাম ইমন (২৫)। সে একাই গ্রামের বাতির মিয়ার ছেলে। শুক্রবার বাদ জুম্মা এ ঘটনাটি ঘটে।

কুলাউড়া থানার ওসি (তদন্ত) সঞ্চয় দেবনাথ জানান-‘ব্যাক্তিগত বিরোধের জেরে শুক্রবার জুম্মার নামাজ শেষে হযরত শাহ কালা (র:) মাজার মসজিদ থেকে বের হবার পর খাদিমপাড়া গ্রামের ইমন মিয়া একই গ্রামের সঞ্জর মিয়ার ছেলে অরুণ মিয়ার ওপর হামলা চালায়।

পরে অরুণ মিয়ার নেতৃত্বে দিপু, রোমান, লিটন, লালাসহ ৫/৬ সদস্যের একটি দল দেশীয় অস্ত্রসহ ইমনের বাড়িতে হামলা চালায়। তার ঘরের পেছনের দরজা ভেঙ্গে ইমনকে ঘর থেকে বাড়ির আঙ্গিনায় এনে এলোপাতাড়ি কোপাতে থাকে। এতে ইমনের শরীর থেকে হাত-পা বিচ্ছিন্ন হয়ে যায় এবং সে মারা যায়।’

প্রত্যক্ষদর্শীরা বলেন ঘটনার পর একটি নোহা মাইকক্রোবাস যুগে ঘটনাস্থল থেকে পালায় তারা। খবর পেয়ে কুলাউড়া থানার পুলিশসহ উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন। এঘটনায় এ রিপোর্ট লেখা পর্যন্ত কাউকে আটক করতে পারেনি পুলিশ।

ঘটনাস্থল থেকে কুলাউড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শামীম মুসা জানান-‘দু’টি পক্ষের মধ্যে পূর্বশত্রুতা ছিল।

পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech