বরিশালে বাস টার্মিনালের নিয়ন্ত্রণ নিয়ে দুই পক্ষের সংঘর্ষ, আহত ১০

  

পিএনএস ডেস্ক : বরিশাল নগরীর নথুল্লাবাদ কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকায় দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে উভয় পক্ষের ১০ জন আহত হয়েছেন। রবিবার রাত ৯ টার দিকে নথুল্লাবাদ কেন্দ্রীয় বাস টার্মিনাল সংলগ্ন লুৎফর রহমান সড়কে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

আহতদের মধ্যে ৫ জন শ্রমিক মো. রাব্বি, মো. অংকন, মো. শাকিল, মো. হাসান ও মো. মান্নাকে শের-ই-বাংলা মেডিকেলে ভর্তি করা হয়েছে। এরা সকলেই বরিশাল সদর উপজেলার কাশিপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও শ্রমিক নেতা লিটন মোল্লার অনুসারী হিসেবে পরিচিত।

প্রত্যক্ষদর্শীরা জানায়, নথুল্লাবাদ কেন্দ্রিয় বাস টার্মিনালের নিয়ন্ত্রণ নিয়ে ওয়ার্ড শ্রমিক দল নেতা নূরে আলম ও ইউপি চেয়ারম্যান লিটন মোল্লার অনুসারীদের মধ্যে ধারালো অস্ত্র ও লাঠিসোটা নিয়ে সংঘর্ষ হয়। এতে উভয় পক্ষের ১০ জন আহত হয়।
কাশিপুর ইউপি চেয়ারম্যান লিটন মোল্লা জানান, জেলা বাস মালিক গ্রুপের সভাপতি পদ থেকে পদত্যাগ করা আফতাব হোসেনের মদদে ওয়ার্ড শ্রমিক দলের সাবেক সভাপতি নূরে আলম তার সহযোগীদের দিয়ে হামলা চালিয়ে তার ৫ কর্মীকে কুপিয়ে আহত করে। তবে শ্রমিক নেতা নূরে আলম এই অভিযোগ অস্বীকার করেছেন।

এদিকে সংঘর্ষের খবর পেয়ে নগরীর বিমান বন্দর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। তবে এ ঘটনায় কাউকে আটক করতে পারেনি পুলিশ।

এ ঘটনায় লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়ার কথা বলেন বিমান বন্দর থানার ওসি আব্দুর রহমান মুকুল।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech