মোবাইলে পর্ন ভিডিও দেখিয়ে ছাত্রী ধর্ষণের অভিযোগে শিক্ষক গ্রেপ্তার

  19-02-2019 08:02PM

পিএনএস ডেস্ক : রাজবাড়ীর বালিয়াকান্দিতে এতিমখানার একাধিক শিশু শিক্ষার্থীকে মোবাইলে পর্ন ভিডিও দেখিয়ে ধর্ষণ ও যৌন পীড়নের অভিযোগে রবিউল ইসলাম (২৯) নামে ওই প্রতিষ্ঠানে কর্মরত এক শিক্ষককে গ্রেপ্তার করা হয়েছে।

মঙ্গলবার সকালে পুলিশ বালিয়াকান্দির নারুয়া ইউনিয়নের খালিয়া মধুপুর গ্রামের বাসিন্দা রবিউলকে গ্রেপ্তার করে ।

বালিয়াকান্দি থানার এস আই নুর মোহাম্মদ জানান, ‌‌‌‘মধুপুর পরিজাত এতিমখানা ও বৃদ্ধাশ্রম’-এর শিক্ষক রবিউল ইসলাম ক্লাস নেওয়ার সুবাদে ছাত্রীদের সঙ্গে সুসম্পর্ক গড়ে তুলে বিভিন্ন সময়ে বিভিন্ন জনের সঙ্গে যৌন সম্পর্ক স্থাপন করে আসছিল।

গত সেপ্টেম্বর মাস থেকে চতুর্থ শ্রেণির এক ছাত্রীকে (১২) বিভিন্ন সময়ে মোবাইলে পর্ণ দেখিয়ে ও আর্থিক প্রলোভন দেখিয়ে গোসলখানায় নিয়ে গিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। একইভাবে আরও কয়েকজন শিক্ষার্থীকে গোসলখানায় নিয়ে মোবাইলে পর্ণ ভিডিও দেখিয়ে যৌন নিপীড়ন করে আসছিল।

ভুক্তভোগী শিক্ষার্থীরা একত্রিত হয়ে এতিমখানা কর্তৃপক্ষকে জানালে এতিমখানার ভাইস চেয়ারম্যান ও মধুপুর গ্রামের বেলায়েত হোসেনের ছেলে মো. ফারুক আহম্মেদ বাদী হয়ে মঙ্গলবার বালিয়াকান্দি থানায় একটি মামলা দায়ের করে।

মামলার প্রেক্ষিতে শিক্ষক রবিউল ইসলামকে পুলিশ গ্রেপ্তার করে রাজবাড়ী আদালতে পাঠিয়েছে। আদালত তার জামিন নামঞ্জুর করে জেল হাজতে পাঠিয়েছে।

পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন