নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় এক নারী নিহত

  

পিএনএস, নরসিংদী প্রতিনিধি : নরসিংদীর চৈতন্যা বাসস্ট্যান্ড এলাকায় সড়ক দুর্ঘটনায় হেনা বেগম (৪৫) নামে এক মহিলা নিহত হয়েছে।

সোমবার দুপুর ১টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের চৈতন্যা বাসস্ট্যান্ড এলাকায় রাস্তা পারা-পারের সময় কিশোরগঞ্জগামী বাসের ধাক্কায় এ দুর্ঘটনা ঘটে। নিহত হেনা বেগম শিবপুরের কামারটেক এলাকার মোসলেহ উদ্দিনের স্ত্রী। ইটাখোলা হাইওয়ে পুলিশ ও স্থানীয়রা জানান, ঢাকা থেকে ছেড়ে আসা কিশোরগঞ্জগামী অনন্যা সুপারের একটি বাস ঢাকা-সিলেট মহাসড়ক দিয়ে কিশোরগঞ্জ যাচ্ছিলো। এসময় রাস্তা পারা-পারের জন্য দাঁড়িয়ে ছিলো হেনা বেগম। কিন্তু কিশোরগঞ্জগামী বাসটি খুব দ্রুত গতিতে যাচ্ছিলো। বাসের ড্রাইভার ওভারটেকিং করে বাসের গতি নিয়ন্ত্রণের জন্য রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা হেনা বেগমকে চাপা দিয়ে চলো যায়। পরে স্থানীয় লোকজন হাইওয়ে পুলিশের সহযোগিতায় তাকে নরসিংদী ১০০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ইটাখোলা হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান বলেন, নিহতের লাশ নরসিংদী জেলা হাসপাতালে রাখা হয়েছে। পরিবারের সদস্যদের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরর প্রস্তুতি চলছে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল




 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech