ময়লা পরিষ্কার করে নববর্ষ উদযাপন করলেন সাবেক মন্ত্রীর ছেলে

  

পিএনএস ডেস্ক : পেছন দিক থেকে দেখলে মনে হবে টোকাই। আসলে কিন্তু টোকাই নয়, তিনি সোনার চামচ মুখে নিয়ে জন্ম নেয়া সাবেক গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের পুত্র মাহবুব রুহেল। হাতে বস্তা, কাঁধে গামছা আর খালি পায়ে ঝর্ণার উঁচু-নিচু দুর্গম পথ পাড়ি দিয়ে ময়লা পরিষ্কার করে ব্যতিক্রমী নববর্ষ উদযাপন করলেন উত্তর জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার মাহবুব রহমান রুহেল।

রোববার সকাল ৮টায় খৈয়াছড়া ঝর্ণার পরিষ্কারের মধ্য দিয়ে নববর্ষ পালন করেন তিনি। এ সময় তার সাথে ঝর্ণা পরিষ্কারে অংশগ্রহণ করেন খৈয়াছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহেদ ইকবাল চৌধুরী, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি রিয়াজ বিন আলী, উপজেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক জাফর ইকবাল নাহিদ, একরামুল হক সোহেল, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মাসুদ করিম রানা, মহি উদ্দিন মহিন, আব্দুল কাইয়ুম মিঠুন, আসিফ নিজামি সৈকত ও খৈয়াছরা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা।

মাহবুব রহমান রুহেল অনুভূতি ব্যক্ত করে বলেন, অতীতের গ্লানি ও ব্যর্থতাকে ভুলে নতুন দিনের স্বপ্নে এবং মানবিক বাংলাদেশের লক্ষ্যে বাংলা নববর্ষ ১৪২৬-কে স্বাগত জানাই। মিরসরাইয়ের তরুণদের নিয়ে নৈসর্গিক সৌন্দর্যের তীর্থস্থান ‘খৈয়াছরা ঝর্ণা’ পরিষ্কার অভিযানের মধ্য দিয়ে পহেলা বৈশাখ উদযাপন করতে পেরে আমার কাছে খুবই ভালো লেগেছে। আসুন সবাই একসাথে পরিবেশবান্ধব এবং সুন্দর বাংলাদেশ গড়ে তুলি।

পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech