পাইকগাছায় নবম শ্রেণীর ছাত্রী অপহরণ

  

পিএনএস, পাইকগাছা (খুলনা) প্রতিনিধি : খুলনার পাইকগাছায় নবম শ্রেণির এক ছাত্রীকে অপহরণের অভিযোগ উঠেছে। গত ২১ এপ্রিল রাত সাড়ে ১০টার দিকে প্রাইভেট পড়ে বাড়ি ফেরার সময় অপহরণর করা হয়েছে বলে ছাত্রীর পরিবার বলছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

সূত্র জানায়, উপজেলার হরিঢালী ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী ও একই ইউনিয়নের কেষ্টপদ দত্তের কন্যা (১৪) গত ২১ এপ্রিল সন্ধ্যায় প্রতিদিনের ন্যায় বাড়ির পাশে প্রাইভেট পড়তে যায়। পড়া শেষে রাত ১০টার দিকে বাড়ি ফেরার সময় ১টি প্রাইভেটকার ও দুইটি মটরসাইকেল নিয়ে পূর্ব থেকে ওৎপেতে থাকা অপহরণকারীরা গতিরোধ করে এবং দ্রুত তাকে তুলে নিয়ে চলে যায়। মেয়েটি নির্ধারিত সময়ে বাড়িতে ফিরে না আসায় দুশ্চিন্তাগ্রস্থ হয়ে পড়েন পরিবারের লোকজন। বহু খোঁজাখুজির এক পর্যায় প্রত্যাক্ষদর্শী অনেকেই ঐ রাতে প্রাইভেট কার ও মটরসাইকেল দেখার বিষয়টি নিশ্চিত করে জানান ঐ দিন রাতে তাদের অনেকেই প্রাইভেট কার ও দুটি মটরসাইকেল দেখে সন্দেহ হয়। কিন্তু এলাকার কোনো বাড়ীর নিকটাতœীয় স্বজন ভেবে তেমন গুরুত্ব দেননি তাঁরা। পরে মেয়েটির পরিবার জানান তাঁরা তাদের মেয়েকে খুঁজে পাচ্ছেন না। এরপর খোঁজ নিয়ে জানাযায় আশপাশের কোনো বাড়িতে কোনো আত্মীয়স্বজন আসেন নাই। পরিবারের লোকজন আরও জানান ঘটনার দিন মেয়েটি প্রতিদিনের ন্যায় পার্শ্ববর্তী এক স্যারের বাড়িতে প্রাইভেট পড়তে যায়। পড়াশেষে বাড়ির উদ্যেশ্যে রওয়ানা হয়ে আর বাড়িতে ফিরে আসেনি।

সূত্র জানায়, এলাকার ফিরোজ শেখ নামের এক বখাটে যুবক ঘটনার সাথে জড়িত রয়েছে। মেয়েটির কাকা দেব প্রসাদ দত্ত জানান, আমরা দীর্ঘ সময় ধরে নিকটাতœীয় সহ সম্ভাব্য সব জায়গাতে খোঁজ নিয়েছি। কিন্তু কোনো সন্ধান মেলেনি। সর্বশেষ মামলার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech